• বিনোদন

নাকের সমস্যা নিয়ে ভারতের হাসপাতালে ভর্তি অভিনেত্রী শবনম ফারিয়া

  • বিনোদন
  • ২৭ নভেম্বর, ২০২২ ১৪:১০:৫২

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ অক্টোবর থেকে হাসপাতালে ছুটছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ভারতের দিল্লিতে একটা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। আজ রোববার (২৭ নভেম্বর) পরীক্ষা-নিরীক্ষা শেষে সেখানকার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, অনেকদিন ধরেই নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিলো শবনম ফারিয়ার। চিকিৎসক দেখানোর পর জানতে পারেন তার নাকে জটিলতা রয়েছে।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে ফারিয়া বলেন, এক বছর ধরে লক্ষ্য করছিলাম নিঃশ্বাস নিতে বেশ কষ্ট হচ্ছে। সে হিসেবে অনেক কার্ডিয়াক স্পেশালিস্ট দেখিয়েছি। অবশেষে দিল্লি এসে নিশ্চিত হলাম, সমস্যাটা কার্ডিয়াক নয়, নাকে।

তিনি আরও বলেন, আমার নাকের একটা হাড় বাঁকা, যা ক্রমশ বাঁকছে। সেটি কেটে ফেললে সমস্যা সমাধান হবে বলে চিকিৎসক বলেছেন।

নাকের এই অপারেশনে তেমন ভয় না থাকলেও কিছুটা নার্ভাস শবনম ফারিয়া। তিনি বলেন, আমি জানি এটা দিল্লির ওয়ান অব দ্য বেস্ট হাসপাতাল। তবে সত্যিই হাসপাতাল নিয়ে নার্ভাস। সবার কাছে দোয়া চাই। যেন ভয়টাকে জয় করে ফিরতে পারি। যেন অপারেশনটা সুন্দরভাবে শেষ হয়।

নাকের অপারেশন শেষে তিনদিন থাকতে হবে হাসপাতালে। এরপর ৬ ডিসেম্বর পর্যন্ত দিল্লিতেই বড় বোনের বাসায় উঠবেন। সবকিছু ঠিক থাকলে ৭ ডিসেম্বর ঢাকায় ফিরবেন ‘দেবী’খ্যাত এই অভিনেত্রী। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে দ্রুত কাজে ফিরতে চান তিনি।

 

মন্তব্য ( ০)





  • company_logo