• বিনোদন

বিশ্বকাপে পছন্দের দল নেই তাই চাপটা কম অনুভব করছিঃ মিতু

  • বিনোদন
  • ২৪ নভেম্বর, ২০২২ ১৫:১৮:৫৩

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপ। এই গ্রেটেস্ট শো অন আর্থ নিয়ে উন্মাদনা শুরু হয়েছিল কয়েকমাস আগে। তবে খেলা শুরু হওয়ার সঙ্গে সঙ্গে পছন্দের দল নিয়ে বাহাস বেশ জমে উঠেছে। নানা যুক্তি দিয়ে নিজের দলকে এগিয়ে রাখতে চাইছেন তারা।

এদিকে শোবিজ তারকাদের মধ্যেও চলছে ফুটবল নিয়ে মাতামাতি। কেউ কেউ পছন্দের দলের সমর্থনে সামাজিক মাধ্যমে নানারকম পোস্ট করছেন। আবার যারা প্রিয় দলের খবর জানাচ্ছেন না, তাদের পছন্দের দলের নাম জানতে উদ্রগীব হয়ে আছেন অনুরাগীরা।

প্রিয় দল পছন্দের ক্ষেত্রে ঢালিউড অভিনেত্রী জাহারা মিতু অন্যদের চেয়ে আলাদা। সবার মতো ব্রাজিল-আর্জেন্টিনা বেছে নেননি তিনি। তার প্রিয় দল ইতালি। এই বিশ্বকাপে তারা নেই। বাছাইপর্বে হেরে মূল আসরে খেলার যোগ্যতা হারিয়েছে তারা।

তবে এতে খারাপ লাগছে না মিতুর। তিনি বলেন, ‘ইতালি না থাকায় ঝামেলামুক্ত মনে হচ্ছে। চাপটা কম অনুভব করছি।’

ইতালি নেই বলে বিশ্বকাপ নিয়ে উত্তেজনা মিইয়ে যায়নি মিতুর। অন্যদের মতো তারও রয়েছে ফাইনাল ম্যাচ নিয়ে প্রত্যাশা। তিনি বলেন, ‘আমার আব্বু আর্জেন্টিনা করতেন। আমার ভাই ব্রাজিলের সমর্থক। আমি খুব করে চাই ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল খেলুক।’

মিতুর ব্যস্ততা বর্তমানে সিনেমা কেন্দ্রিক। শেষ করেছেন ‘আগুন’ নামক একটি সিনেমার শুটিং। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান। বদিউল আলম খোকন নির্মিত এই ছবিটি আগামী বছর মুক্তি পাবে।

মন্তব্য ( ০)





  • company_logo