• খেলাধুলা

এবার বরিশালে যুক্ত হলেন গুরবাজ

  • খেলাধুলা
  • ২২ নভেম্বর, ২০২২ ১১:২৯:৫১

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ বিপিএলের নবম আসরের ড্রাফটের দিনক্ষণ চূড়ান্ত হয়েছিল আগেই, অনুষ্ঠিত হবে আগামীমাল বুধবার (২৩ নভেম্বর)। তবে ড্রাফট শুরুর আগেই আসন্ন বিপিএলের জন্য দল গোছানো শুরু করে দিয়েছিল এবারের আসরে অংশগ্রহণকারী সব ফ্র্যাঞ্চাইজিগুলো। আগেভাগেই নিজেদের দলে ভেড়াতে শুরু করেছিল পছন্দের সব ক্রিকেটারদের। সবশেষ সেই তালিকায় যুক্ত হলো আফগান তারকা ব্যাটার রহমানউল্লাহ গুরবাজ। খেলবেন সাকিব আল হাসানের দল ফরচুন বরিশালে।

ড্রাফট শুরুর একদিন আগে আজ মঙ্গলবার ফরচুন বরিশাল তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে গুরবাজের বরিশালের হয়ে খেলার খবর নিশ্চিত করেছে। সেখানে তারা লিখেছে, ' আমরা এই নবম আসরের জন্য, আমাদের নতুন স্বাক্ষর ঘোষণা করতে পেরে আনন্দিত। এই বিপিএলের সংস্করণে রহমানুল্লাহ গুরবাজ, তুমি আমাদেরই একজন গুরবাজ! এই ব্যারাকে স্বাগতম।'

এর আগে ফরচুন বরিশাল সাকিবের সাথে ধরে রেখেছিল ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলকে। এছাড়া নতুন করে রাহকিম কর্নওয়াল, আফগানিস্তানের নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত ও পাকিস্তানের মোহাম্মদ ইফতিখারকে যুক্ত করেছিল। কোচিং প্যানেলে দলের প্রধান কোচের দায়িত্বে রয়েছেন দেশসেরা কোচ ও ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদিন ফাহিম। এছাড়া সহকারী কোচের দায়িত্বে রয়েছেন মিজানুর রহমান বাবুল।

মন্তব্য ( ০)





  • company_logo