• জাতীয়

চট্টগ্রামের কোতোয়ালীতে এবার ৫ ছিনতাইকারী গ্রেফতার

  • জাতীয়
  • ১৭ নভেম্বর, ২০২২ ১০:৪৫:৪১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ চট্টগ্রামের কোতোয়ালী এলাকা থেকে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত পৌনে ১২টার দিকে নগরীর পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয় তাদের। এসময় তাদের কাছ থেকে ৫টি টিপ ছোরা উদ্ধার করার কথা জানায় পুলিশ।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের দুলাহাজরা বগাইছড়ি গ্রামের মো. বশির মিয়ার ছেলে ফারুকুল ইসলাম নয়ন (২৫), কুমিল্লার কোতোয়ালী থানার জগন্নাথপুর গ্রামের খোকন মিয়ার ছেলে ইসতিয়াক রিমন ওরফে ইমন (১৯), মুরাদনগর থানার বাখরাবাদ ইউনিয়নের চৌধুরী পাড়া রানীমুড়ি গ্রামের আবুল হোসেন ড্রাইভারের ছেলে মো. মুন্না (২৯), চট্টগ্রাম নতুন রেলওয়ে স্টেশন এলাকার মৃত দ্বীন ইসলামের ছেলে মো. সুমন (২৫) এবং মনির হোসেনের ছেলে মো. সাকিল (১৯)।

তারা সবাই ওই এলাকায় ভাসমান এবং টিপ ছোরা ধরে মানুষের সর্বস্ব ছিনিয়ে নিত বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবীর বলেন, একটু রাত হলেই নগরীর পুরাতন রেলস্টেশন, টাইগারপাস, নিউমার্কেট এলাকায় অনেক ছিনতাইয়ের ঘটনা ঘটে। মূলত অনেক ভাসমান উঠতি তরুণ-যুবকরা জড়িয়ে পড়ছে এসব ছিনতাইয়ে। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫টি টিপ ছোরা উদ্ধার করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo