• প্রশাসন

নড়াইলে ২০২৪ সালের জুনে রেলপথ নির্মাণ কাজ শেষ হবে: সেনাবাহিনী প্রধান

  • প্রশাসন
  • ০৮ নভেম্বর, ২০২২ ১৮:২৫:২৩

ছবিঃ সিএনআই

সোহেল রানা, নড়াইল: বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, ২০২৪ সালের জুনে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় ১৭২ কিলোমিটার রেলপথের নির্মাণ কাজ শেষ হবে। এতে রাজধানীর সঙ্গে সংযুক্ত হবে দক্ষিণ-পশ্চিমের ৯টি জেলা।  

মঙ্গলবার (৮ নভেম্বর ) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার মলিস্নকপুর ইউনিয়নের নিজ গ্রাম করফায় বাবার নামে ১০ শয্যা বিশিষ্ট 'অধ্যাপক শেখ মোঃ রোকন উদ্দীন আহমেদ' মা ও শিশুকল্যাণ কেন্দ্রের নির্মাণ কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন। 

এছাড়া সেনাপ্রধান রেল সংযোগ নির্মাণ কাজ পরিদর্শন করেন। পরে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এবং মল্লিকপুর সেনাপ্রধান ইউনিয়ন মাধ্যমিক চত্বরে সুধী সমাবেশে যোগ দেন। 

ছেলে বেলার স্মৃতিচারণ করে সেনাপ্রধান বলেন, করফা গ্রাম আমার পৈত্রিক ভিটা। স্বাধীনতা যুদ্ধের সময় এখানে আমি ছিলাম। স্বাধীনতা যুদ্ধে আমার বাবার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এসব কর্মসূচীতে উপস্থিত ছিলেন-সেনা প্রধানের স্ত্রীসহ সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তারা ও নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। 

এদিকে, নড়াইলের করফা গ্রামের সন্তান সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের আগমনে আনন্দিত নড়াইলবাসী। সেনাপ্রধানকে এক নজর দেখার জন্য ভিড় করেন গ্রামবাসীসহ বিভিন্ন পেশার হাজারো মানুষ। নড়াইলের করফা গ্রামের সন্ত্মান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের ২৪ জুন তিন বছরের জন্য সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান।  

মন্তব্য ( ০)





  • company_logo