• রাজনীতি

পাবনায় জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

  • রাজনীতি
  • ০৫ নভেম্বর, ২০২২ ২০:২৪:২৩

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ আগামী ১১ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মহা সমাবেশ অনুষ্ঠিত হবে। জাতীয় ভাবে আয়োজিত মহাসমাবেশ সফল করতে পাবনা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  ০৫ নভেম্বর (শনিবার) দুপুরে শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে দিনব্যাপী এই সভার কার্যক্রম চলে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র গ্রন্থ থেকে পাঠ করেন সদস্যরা। পরে বিশেষ বর্ধিত সভার কার্ষক্রম নিয়ে বক্তব্য রাখেন পাবনা জেলা যুবলীগের বিপ্লবী আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ন আহবায়ক সাবেক ছাত্র নেতা শিবলী সাদিক। জেলা যুবলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় জেলা, উপজেলা ও ইউনিয়ন  যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত হন।

বিশেষ বর্ধিত সভায় আহবায়ক সনি বিশ্বাস, নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী ১১ নভেম্বর সারা বাংলাদেশের মধ্যে পাবনা জেলা যুবলীগের সুনাম  অক্ষুন্ন রাখতে হবে। ৫০ বছরের সুবর্ণ জয়ন্তী হবে নৌকার বিজয়ের, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয়ের। আগামীদিনের সরকার গঠনের জন্য সারা বাংলাদেশের যুবলীগকে জামাত বিএনপিকে মোকাবেলা করতে হবে। শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের সাথে নিয়ে মাঠে থাকবো। সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

অনুষ্ঠানের শুরুতেই দলের প্রয়াত সকল নেতাকর্মী ও ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ স্ব-পরিবারে নিহত সকল সদস্য ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আগত ৯ টি উপজেলার দায়িত্বশীল নেতাদের বর্তমান অবস্থান ও মহাসমাবেশ সফল করতে সকলের মতামত ব্যাক্ত করেন। সমাবেশ নিয়ে সঞ্চালক শিবলী সাদিক বলেন,  আগামী ১১ নভেম্বর মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের নিজ নিজ অঞ্চলে গিয়ে যুব মহা-সমাবেশ সফল করতে প্রত্যেক নেতাকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করা নির্দেশনা প্রদান করেন।

বিশেষ বর্ধিত সভার মঞ্চে উপস্থিত ছিলেন, আহবায়ক কমিটির সদস্য আসিফ ইকবাল জনী, সৌহার্দ বসাক সুমন, শহীনুর রহমান পলাশ, শাকিল খান, আবদুল্লাহ আল সামুর, আহসান হাবিব, মাহাবুবুর রহমান মান্না, একরাম হোসেন, ওসমান গনী, ফজলে সাহারিয়ার বিপু, নাসির উদ্দিন শুভ, সোহানুর রহমান সোহান, আহসানুল্লাহ প্রমুখ ।

পরে সকল নেতা কর্মীদের সাথে আলোচনা সাপেক্ষে ট্রেন, বাস ও নৌ পথে ৫০ হাজার নেতা কর্মী মহা সমাবেশে যাওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়। এক্ষেত্রে  সকল নেতা কর্মীদের জন্য মহা সমাবেশের জন্য টি সার্ট ও মাথার ক্যাপ সরবরাহ করা হবে বলে সকল নেতা কর্মীদের তালিকা দেয়ার অনুরোধ করা হয়। একই সাথে মহা সমাবেশে যাওয়ার জন্য স্ব- স্ব উপজেলার দায়িত্বশীল নেতাকর্মীদের সাথে আলোচনা করে সমাবেশ সফল করতে সকলকে এক সাথে কাজ করার আহবান জানানো হয়।

মন্তব্য ( ০)





  • company_logo