• শিশু সংবাদ

দিনাজপুরে বীরগঞ্জে বগুড়ার শিশুকে হত্যা

  • শিশু সংবাদ
  • ২৩ অক্টোবর, ২০২২ ১২:০৫:১৫

ছবিঃ সিএনআই

সালাহ উদ্দিন আহমেদ, দিনাজপুর: বগুড়া থেকে দিনাজপুরের বীরগঞ্জে এসে হত্যার শিকার হয়েছে আদিল আহনাফ নামে ৮ বছরের শিশু। আজ শনিবার ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। মোবাইল ফোন হাতিয়ে নিতে তাকে হত্যা বলে ধারণা করছেন তারা। আদিল আহনাফ (৮) বগুড়া জেলা সদরের দক্ষিণপাড়ার বাসিন্দা কামরুজ্জামানের দ্বিতীয় ছেলে। পিতা  নিজ এলাকায় একজন বিকাশ ব্যবসায়ী।

জানা গেছে, মা আফ্রিন আক্তারের দাদীর ( সম্পর্কে বড়ো মা'র ) দাফন কাজে অংশ নিতে গেল শুক্রবার মায়ের সাথে দিনাজপুরের বীরগঞ্জ  উপজেলার দক্ষিন পলাশবাড়ীতে নানার বাড়ীতে বেড়াতে আসে আদিল আহনাফ। বিকাল ৩ টায় দাফন শেষে ৪ টাকা থেকে তার খোজ পাচ্ছিলনা স্বজনরা।  ফী ফায়ার গেম খেলতে তার সঙ্গে ছিল একটি দামি মোবাইল ফোন। এব্যপারে বীরগঞ্জ থানায় সাধারন ডাইরি করেন তারা। নিখোঁজ আদিল আহনাফের সন্ধ্যান চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দেন তারা।

আজ শনিবার বাড়ী পাশে প্রায় ৫ শত গজ দুরে ধান ক্ষেতে তার পড়ে থাকতে দেখতে পান স্থানীয়রা। তবে সঙ্গে থানা মোবাইল ফোনটি পাওয়া যায়নি। মোবাইল ফোনটি হাতিয়ে নিতে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছেন তারা। খবর পেয়ে লাশ উদ্ধার করেছে বীরগঞ্জ থানা পুলিশ।

বীরগঞ্জ থানার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, সম্ভবতঃ গলাটিপে শ্বাস রোধ করে শিশুটিকে হত্যা করা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo