• শিশু সংবাদ
  • লিড নিউজ

মাগুরায় তিন বছরের শিশুকে কুপিয়ে হত্যা

  • শিশু সংবাদ
  • লিড নিউজ
  • ১১ অক্টোবর, ২০২২ ১৭:৫৫:১৩

প্রতীকী ছবি

আলী আশরাফ, মাগুরাঃ তিন বছরের ছোট মেয়েকে রান্না করে খাবার প্লেটে দিয়ে বড় মেয়েকে খুজতে বেরিয়েছিলেন মা। অনেক খোজাখুজির পর বড় মেয়েকে পাওয়া গেলেও বাড়িতে এসে দেখেন ঘরের পাশে ছোট মেয়ের লাশ পড়ে আছে । ১০ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে মাগুরার মহম্মদপুর উপজেলার বেথুলিয়া গ্রামে। 

নিহত শিশুর নাম হিরা খাতুন (৩)। তার বাবার নাম হিরু মোল্যা। 

নিহতের মা বন্যা খাতুন জানান, বিকালে ছোট মেয়ে হিরা ঘুম থেকে উঠে খাবার চাচ্ছিল। আমি রান্না করে তাকে খেতে দেই। এর মধ্যে বড় মেয়ের খোঁজ পাচ্ছিলাম না। পরে তাকে খুঁজতে যাই। তাকে খুঁজে পেলেও দেখি ঘরের পাশে ছোট মেয়ের লাশ পড়ে আছে। 

বন্যা খাতুন আরো জানান, তার স্বামী আইস্ক্রিম বিক্রেতা। সে মাঝে মধ্যেই বাইরে ব্যবসার কাজে চলে যান। স্বামীর সাথে তার ভাইদের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে প্রায়ই তার শুশুর শাশুড়ি ও দেবররা স্বামীকে মারধর করে। পূর্ব শত্রুতার জের ধরেই তারা তার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে। 

নিহত হিরা খাতুনের চাচি রত্না খাতুন জানান, আমার স্বামী এবং হিরু মোল্যা একসাথে থাকে। অন্য তিন ভাই আলাদা। শুশুর শাশুড়িসহ ওইতিন ভাই মিলে হিরু মোল্যাকে কয়েক বছর ধরে উচ্ছেদ করার পায়তারা করছে। 

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) বোরহান উদ্দীন জানান, শিশুর মাথায় কোপের চিহ্ন রয়েছে। অভিযুক্তদের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছেন। 

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং সাংবািদকদের জানান সঠিক ঘটনা উদঘাটন পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo