• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে গাঁজা, ইয়াবা ও বিদেশী মদসহ আটক ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৭ অক্টোবর, ২০২২ ২২:৩৪:৩৪

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে ১০ কেজি ৭৯০ গ্রাম গাঁজা, ৪৪ বোতল বিদেশী মদসহ নাজমূল হোসেন ওরফে চাদমূল( ২০) ও হাসানুর রহমান ওরফে হাসান(২৫)কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বারাইতারী (নাওডাঙ্গা গেট) গ্রামস্থ পাকা রাস্তার পাশে বাইসাইকেলের পিছনের কেরিয়ারে একটি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে ১০ কেজি ৭৯০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

নাগেশ্বরী থানা পুলিশের অপর এক অভিযানে শুক্রবার সকালে বামনডাঙ্গা ইউনিয়নের কুটি বামন ডাঙ্গা এলাকায় আয়নালের টোল ঘরের  উত্তরে দুধকুমার নামক নদীর কিনারে OFFICER'S CHOICE PREMIUM WHISKY ৩২ বোতল, ROYAL STAG ১০ বোতল, KINGFISHER STRONG PREMIUM BEER ২ বোতলসহ মোট ৪৪ বোতল অবৈধ বিদেশী মদ সহ কুড়িগ্রাম জেলার কুখ্যাত মাদক কারবারি নাগেশ্বরী থানার সাঞ্জুয়ার ভিটা গ্রামের মোঃ নাজমূল হোসেন ওরফে চাদমূল( ২০) ও একই গ্রামের মোঃ হাসানুর রহমান ওরফে হাসান (২৫)কে গ্রেফতার করা হয়। 

পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, জেলায় মাদক নির্মূল ও নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

মন্তব্য ( ০)





  • company_logo