• অপরাধ ও দুর্নীতি

লোহাগাড়ায় নেশাগ্রস্ত  যুবককে ৬ মাসের কারাদণ্ড

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৫ অক্টোবর, ২০২২ ১৩:৫১:৪৮

ছবিঃ সিএনআই

মিনহাজ, লোহাগাড়া (চট্টগ্রাম): চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট উত্তর বড়হাতিয়া শ্রী শ্রী তপবন রক্ষাকারী কালি মন্দিরে পূজামণ্ডপে আগত দর্শনার্থীদের সাথে নেশাগ্রস্ত অবস্থায় অশালীন গালিগালাজ ও বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে মোঃ জুয়েল হিরু (২৪) নামে এক যুকবকে ৬মাসের কারাদণ্ড এবং  দু`শত টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত জুয়েল বড়হাতিয়া ৩নং ওয়ার্ডস্থ জুটপুকুরিয়া এলাকার মুহাম্মদ আইয়ুবের পুত্র। 

গতকাল দিবাগত রাত ২টার দিকে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন লোহাগাড়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  শরীফ উল্যাহ।অভিযান কালে লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান, এসআই মামুন মিয়া,স্থানীয় ইউপি সদস্য মুহাম্মদ আবু বক্করসহ আনসার ও পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শরীফ উল্যাহ জানান, অপরাধী মোঃ জুয়েল নেশাগ্রস্ত অবস্থায় পূজামণ্ডপে আগত দর্শনার্থীদের সাথে অশালীন গালিগালাজ ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছিল। খবর পেয়ে থানা পুলিশকে সাথে নিয়ে ঘটনাস্থল হতে নেশাগ্রস্ত অবস্থায় জুয়েলকে ঘটনাস্থলে হাতেনাতে আটক করা হয়। পরবর্তীতে তার মাদক সেবনের বিষয়টি প্রমাণিত হওয়ায় এবং তার দোষস্বীকারোক্তির ভিত্তিতে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬মাসের সাজা এবং দু`শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo