• সমগ্র বাংলা
  • লিড নিউজ

ঠাকুরগাঁওয়ে পরিচ্ছন্নকর্মীকে ধর্ষনের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ০১ অক্টোবর, ২০২২ ২২:৩২:৫২

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সদর উপজেলার রুহিয়া থানার ঢোলারহাট ইউনিয়নের চেয়ারম্যান অখিল চন্দ্র রায় (৫০) এর বিরুদ্ধে পরিষদের পরিচ্ছন্ন কর্মী (৩৫) কে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী ইউপি চেয়ারম্যান অখিল চন্দ্র রায় ও অপর ধর্ষন চেষ্টাকারী পরিষদের কম্পিউটার অপারেটর ইব্রাহিমের বিরুদ্ধে শুক্রবার রাতে রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলার বিবরনে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর বিকেলে চেয়ারম্যান অখিল চন্দ্র রায় ওই পরিচ্ছন্ন কর্মীকে তার বাথরুম পরিস্কার করতে বলেন। এ সময় ওই নারী বাথরুম পরিস্কার করতে গেলে কৌশলে চেয়ারম্যান অখিল চন্দ্র রায় বাথরুমে প্রবেশ করে জোরপূর্বক ওই নারীকে ধর্ষন করে চলে যায়। বিষয়টি ওই নারী পরিষদের কম্পিউটার অপারেটর ইব্রাহিমকে বলতে গেলে সেও ওই নারীকে শ্লীলতাহানী করে ধর্ষনের চেষ্টা করে। এ সময় চিল্লাচিল্লি করে পরে ইব্রাহিমের রুম থেকে ওই নারী বেরিয়ে বাসায় গিয়ে তার স্বামীকে সব ঘটনা খুলে বলেন। ঘটনার দিন রাতেই ওই নারীর বাড়িতে গিয়ে চেয়ারম্যান অখিল চন্দ্র রায় ও ইব্রাহিম তাদের ভুল হয়েছে বলে স্বীকার করে চিকিৎসার জন্য ওই নারীর ঘরের বিছানায় ২ হাজার টাকা ফেলে দিয়ে চলে যায়। গতকাল শনিবার ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ওই নারীর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন হয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা রুহিয়া থানার সাব ইন্সপেক্টর মো: আকবর আলী জানান, আসামীদের ধরতে বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। ইউনিয়ন পরিষদে গেলেও তাদের পাওয়া যায়নি। তাদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo