• অপরাধ ও দুর্নীতি

ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ডাদেশ

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ সেপ্টেম্বর, ২০২২ ২৩:০১:৪৮

ছবিঃ সংগৃহীত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে এক মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করা হয়। বৃহস্পতিবার ঠাকুরগাঁও বিজ্ঞ দায়রা জজ মামনুর রশিদ ওই ৩ আসামীর প্রত্যেককে যাবজ্জীবন করাদন্ড ও ১ লাখ টাকা করে জরিমানার আদেশ প্রদান করেন। এ মামলায় মো: আব্দুর করিম নামে এক ব্যক্তিকে খালাস দেওয়া হয়।  

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৫ নভেম্বর জেলার রানীশংকৈল উপজেলার চিকনী গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি টিম। এ সময় ৩শ বোতল ফেনসিডিলসহ জেলার হরিপুর উপজেলার মারাধার (দক্ষিণ পাড়ার) বাসিন্দা মো: আব্দুল করিমের ছেলে মো: আকমাল (১৯), মো: মাইনুল হকের ছেলে মো: হাসেম আলী (২০) ও মৃত সাজ্জাদ আলীর ছেলে মো: ছাদেকুল ইসলাম (৩৪) কে আটক করা হয়। পরে ঠাকুরগাঁও ডিবি পুলিশের এসআই মো: রবিউল ইসলাম বাদী হয়ে রানীশংকৈল থানায় এ মামলাটি দায়ের করেন। পরে মামলাটি দীর্ঘদিন আদালতে বিচারাধীন থাকার পর অবশেষে উল্লেখিত ৩ জনের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত ও সন্তোষজনক রূপে প্রমাণিত হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্থ করে প্রত্যেকের যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও ১ লাখ টাকা জরিমানার আদেশ প্রদান করা হয়। 

এ মামলায় মো: আব্দুল করিম নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে ও সন্তোষজনকরূপে প্রমানিত না হওয়ায় অভিযোগের দায় হতে অব্যাহতি প্রদান করে নির্দোষ গণ্যে খালাস প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo