• প্রশাসন

টাঙ্গাইলে বিশ্ব বরেণ্য হাফেজ সালেহ আহমাদ তাকরীমকে সংবর্ধনা

  • প্রশাসন
  • ৩০ সেপ্টেম্বর, ২০২২ ০০:৪১:৫৬

ছবিঃ সিএনআই

মোঃ রাশেদ খান মেনন (রাসেল),টাঙ্গাইল: সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১১টি দেশের মধ্যে হাফেজ সালেহ আহমাদ তাকরীম তৃতীয় স্থান অর্জন করায় সংবর্ধনা দিয়েছে স্থানীয় প্রশাসন।

২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে হাফেজ সালেহ আহমাদ তাকরীম পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি।

এ সময় নাগরপুর উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে বরেন্য অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ আলী, হাফেজ সালেহ আহমাদ তাকরীমের পিতা. আব্দুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, ইসলামিক ফাউন্ডেশন ও নাগরপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে হাফেজ সালেহ আহমাদ তাকরীমকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও নগদ অর্থ উপহার দেয়া হয়।

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, সামাজিক সংগঠন, বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন। এর আগে হাফেজ সালেহ আহমাদ তাকরীমকে এক নজর দেখার জন্য বিভিন্ন এলাকার মানুষ উপজেলা পরিষদে ভীড় জমায়।

মন্তব্য ( ০)





  • company_logo