• সমগ্র বাংলা

পাবনায় ট্রলির ধাক্কায় সিএনজি চালক নিহত, ৩ পুলিশ সদস্য আহত

  • সমগ্র বাংলা
  • ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১২:৫৮:০৪

ফাইল ছবি

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ পাবনা সদর উপজেলার শাহারদিয়ার নামক এলাকায় খড়ি বোঝাই ট্রলির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অটোরিকশায় থাকা তিন পুলিশ সদস্য। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে এ দুর্ঘটনার ঘটে। ঘটনার পরপরই ট্রলির চালক ইমামুল হক সোহাগ ও তার সহযোগি স্বপন হোসেনকে আটক এবং ট্রলিটি জব্দ করা হয়েছে।

নিহত সিএনজি চালকের নাম শাহেদ মাহমুদ লিমন (২৫)। তিনি পাবনা পৌর সদরের দক্ষিণ রাঘবপুর মহল্লার মাহমুদ খোকনের ছেলে। আহত তিন পুলিশ সদস্য হলেন, হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির এএসআই আমিন উদ্দিন, কনস্টেবল জাহাঙ্গীর হোসেন ও রাসেল হোসেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ( অপরাধ) জানান, গতরাতে একটি সিএনজি অটোরিকশা রিকুইজিশন করে টহলে বের হয় হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা। রাত একটার দিকে পাবনা সদরের কাশিপুর থেকে রূপপুর সড়কের শাহারদিয়ার নামক স্থানে খড়ি বোঝাই একটি ট্রলি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক শাহেদ মাহমুদ লিমনের মৃত্যু হয়।

আহত তিন পুলিশ সস্যকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখাণে কনস্টেবল জাহাঙ্গীর হোসেনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তর করেন চিকিৎসক। দূর্ঘটনার পরপরই ট্রলি জব্দ ও চালক হেলপারকে আটক করা হয়েছে।

মাসুদ আলম আরো জানান, রাতে টহলের জন্য হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির সদস্যদের জন্য আলাদা গাড়ি বরাদ্দ নেই। যেকারণে প্রতিরাতে টহলের জন্য সিএনজি অটোরিকশা রিকুইজিশন করে নিয়ে কাজ করতে হয়। ঘটনার পর আমরা হাসপাতালে গিয়ে পরিবারের সাথে কথা বলেছি। নিহতের দাফন কাফনের জন্য পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। এছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে নিহত সিএনজি অটোরিকশা চালকের পরিবারকে আর্থিক সহায়তাসহ সব ধরনের সহযোগিতা নিয়ে পাশে দাঁড়াবে।

মন্তব্য ( ০)





  • company_logo