• সমগ্র বাংলা

 এক মামলাকে ধামাচাপা দিতে ৩ টি মামলা দায়ের!

  • সমগ্র বাংলা
  • ২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৫০:১৫

ফাইল ছবি

এহসান রানা,ফরিদপুর: ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার লোহারটেক গ্রামের নিবাসী হাবিব লস্কর জানান , তিনি গত ১২/০৯/২২ ইং তারিখে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৮ নং আমলী আদালত ফরিদপুর এ , শেখ মনির , শেখ কামরুল , রাজু শিকদার , শওকত , শামীম প্রমাণিক ও মঞ্জু শেখ  ও অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে একটি চাদাবাজী ও দেশীয় অস্র সস্র নিয়ে হত্যার উদ্দেশ্যে অতর্কিত ভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করেন। আমার আত্নচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যান ।আমি এই বিষয়ে আদালতে একটি   মামলা দায়ের করি ।  

আমার ঐ মামলাকে ধামাচাপা দেবার জন্য আমার বিরুদ্ধে একই আদালতে আমার প্রতিপক্ষরা আসমা বেগম  তার ভাই মামুনকে , আনোয়ারা বেগম  তার ছেলেকে ও শেখ পাঞ্জু হোসেন কে সৌদি আরব পাঠাবো বলে ৪/৫ লক্ষ টাকা আমাকে দিয়েছে বলে গত ২০/০৯/২২ ইং তারিখে আমার বিরুদ্ধে ৩টি মামলা দায়ের করান ।  যার চরভদ্রাসন সি আর নং – ১১৮/২২ , চরভদ্রাসন সি আর নং- ১১৯/২২ , চরভদ্রাসন সি আর নং- ১২০/২২   ।   

হাবিব লস্কর আরো জানান , এই গ্রুপটি আমাকে বিভিন্ন ভাবে আমার মামলা প্রত্যাহার করার জন্য প্রান নাশের হুমকি দিচ্ছে এবং মামলা প্রত্যাহার না করলে আমাকে ও আমার পরিবারকে খুন – খারাপি করবে । আমি এখন নিরাপত্তা হীনতায় ভুগছি । আমার বিষয়টি প্রশাসন ও ফরিদপুর সংসদীয় – ৪ আসনের সাংসদ জনবান্ধব  মুজিবুর রহমান চৌধুরী নিক্সনকে সুদৃষ্টি দেবার জন্য আমি ও আমার পরিবার বিশেষ করে অনুরোধ জানাচ্ছি । 

মামলার বিষয়ে আসমা বেগম , আনোয়ারা বেগম ও পাঞ্জু হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি ।  

আদালতে মামলা দায়েরের বিষয়ে চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার কামরুল ইসলাম জানান , মামলার কাগজ আদালত থেকে  এসেছে কিনা আমি অবগত নই।  

 

মন্তব্য ( ০)





  • company_logo