• অপরাধ ও দুর্নীতি

আনোয়ারায় বসতবাড়ি থেকে চোলাই মদসহ গ্রেপ্তার ২ 

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৪৮:০২

ছবিঃ সিএনআই

কোরবান আলী টিটু ,আনোয়ারা (চট্টগ্রাম):  চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় অভিযান চালিয়ে চোলাই মদসহ ২ সহোদরকে গ্রেপ্তার করেছে আনোয়ারা থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মোহাম্মদ ইব্রাহিম ৩৮ ও তার আপন বড় ভাই মোহাম্মদ রফিক (৪৭)।তারা দুজন খোর্দ্দ গহিরার সমিলার বাপের বাড়ির মৃত ফজল করিমের পুত্র।

রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ্দ গহিরা এলাকার এক মাদক ব্যবসায়ীর ঘরে অভিযান চালিয়ে ২৫ লিটার চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জামসহ উদ্ধার করে পুলিশ।অভিযানে থানা পুলিশের উপ-পরিদর্শক জৌতিষ চন্দ্র দেব, মোহাম্মদ হাসানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

থানা সুত্রে জানা যায়,তারা একের পর এক মাদকের মামলার গ্রেপ্তারের পর আবারও জেল থেকে বেরিয়ে করেন মদের ব্যবসা। তারা নিজেদের ঘরে গড়ে তুলেছেন মদ তৈরীর কারখানা। সন্ধ্যা হলে মদ কিনতে চলে আসেন খুচরা মদ ক্রেতারা।এভাবে চলছ তাদের রাজকীয় মাদকের ব্যবসা। তাদের বিরুদ্ধে থানায় ৪টি মাদক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মদসহ দুই সহোদর মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ইব্রাহিমের ৩টি ও রফিকের ১টি মাদকের মামলা রয়েছে। সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo