• সমগ্র বাংলা
  • লিড নিউজ

বাউফলে এসএসসি পরীক্ষার্থীকে আনতে গিয়ে হামলার শিকার ভাই

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২২ সেপ্টেম্বর, ২০২২ ২৩:২৪:৫০

প্রতীকী ছবি

বাউফল প্রতিনিধিঃ এসএসসি পরীক্ষার্থী মাফিয়া আক্তার ওরফে তিশার (১৫) জন্য অপেক্ষা করছিলেন তার-ই বড় ভাই মো. তানভীর হোসেন (২০)। পরীক্ষা শেষে বের হয়ে আসছিল মাফিয়া আক্তার। ভাইয়ের কাছাকাছি আসার সঙ্গে সঙ্গে অতর্কিত হামলা চালায় কতিপয় দুর্বৃত্ত। এলোপাতাড়ি পিটিয়ে ও কিল-ঘুসি মেরে আহত করে চলে যায়। আহত তানভীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর একটার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল ও কলেজের পুর্ব পাশের ফটকে (গেট) ওই ঘটনা ঘটেছে।

তানভীর হোসেন উপজেলার নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়নের চেয়ারম্যান এএসএম মহসীনের ভাতিজা। তাঁর (তানভীর) বাবা আহসান হাবিব একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার)।

তানভীরের বোন মাফিয়া আক্তার এ বছর উপজেলার নুরাইনপুর অগ্রণী বিদ্যাপীট থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। আজ ছিল গনিত বিষয়ের পরীক্ষা। বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া ও বাড়িতে ফিরিয়ে নেওয়ার দায়িত্ব পালন করে আসছিলেন তানভীর।

তানভীর বলেন, মাফিয়া আক্তারকে মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হব। ঠিক ওই সময় কোনো কারণ ছাড়াই তাঁর বোনের সামনে স্থানীয় ১০-১২ জনের একটি দল তাঁর ওপর হামলা চালিয়েছে।

মাফিয়া আক্তার বলে,আমি চিৎকার করলেও ওরা আমার ভাইকে ছাড়েনি।

তানভীরের বাবা অভিযোগ করেছেন,সম্প্রতি অনুষ্ঠিত (৬ সেপ্টেম্বর) নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদের উপনির্বাচনে তাঁর বড় ভাই এএসএম মহসীন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ওই নির্বাচনকে কেন্দ্র করে ভাড়াটে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসীরা তাঁর ছেলের ওপর হামলা চালিয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন,‘বিষয়টি তাঁর জানা নাই। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য ( ০)





  • company_logo