• প্রশাসন

মিরসরাইয়ে সামাজিক সম্প্রীতি বজায় রাখার জন্য ইউএনও'র আহবান

  • প্রশাসন
  • ২২ সেপ্টেম্বর, ২০২২ ২০:৩৯:২৫

ছবিঃ সিএনআই

অজয় কুমার দাশ, চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে সামাজিক সম্প্রীতি বজায় রাখার জন্য ইউএনও র আহবান। অনুষ্ঠানে অপশক্তি ও চট্টগ্রাম জেলা প্রশাসকের বিরুদ্ধে অপপ্রচার এবং ডিসির প্রতি সংহতি জানিয়ে তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানালেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান।

এ সময় মিরসরাইয়ের ইউএনও বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃ মমিনুর রহমান মুক্তিযুদ্ধের স্বপক্ষের  একজন সৎ, দক্ষ, নীতিবান অফিসার। যারা দেশ বিরোধী অপশক্তি তারাই বাংলাদেশকে অস্থিতিশীল করতে চায়। প্রধানমন্ত্রীর নির্দেশে চলমান উন্নয়নমুখী কর্মকান্ডকে বাধাগ্রস্ত করতে চায় তারাই এসমস্ত অপপ্রচারে লিপ্ত রয়েছে। 

অনুষ্ঠানে সবাইকে সামাজিক সম্প্রীতি বজায় রাখার আহবান ও জানান তিনি।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান মোঃ জসীম উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই থানার ওসি কবির হোসেন, জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মিরসরাই লতিফীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ একরামুল হক, চট্টগ্রাম পূজা উদযাপন পরিষদের সদস্য অনিবার্ণ চৌধুরী রাজীব সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন ধর্মের ধর্মীয় গুরুরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo