• প্রশাসন

মৃত পুলিশ কনস্টেবলের ছেলের হাতে এফডিআর তুলে দিলেন পুলিশ সুপার

  • প্রশাসন
  • ২০ সেপ্টেম্বর, ২০২২ ০১:৪৩:০৪

নিউজ ডেস্ক: ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম এর সভাপতিত্বে রোববার(১৮ সেপ্টেম্বর) মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় মৃত্যুবরণকারী ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার কনস্টেবল মোঃ মাহিদুর রহমান এর স্ত্রী ও ছেলের হাতে সাত লক্ষ টাকার এফডিআর এর চেক তুলে দেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

জানা গেছে,পুলিশ সুপারের ঐকান্তিক উদ্যোগে অত্র জেলায় কর্মরত পুলিশ সদস্যদের অনুদানে এ অর্থ সংগৃহীত হয়েছে।

এফডিআর টি করা হয়েছে মৃত কনস্টেবলের ছেলে প্রত্যয় আহম্মেদ বর্ণ এর নামে। সে সপ্তম শ্রেণীর ছাত্র। মৃত কনস্টেবলের আর্থিক অবস্থা অত্যন্ত খারাপ হওয়ায় তার ছেলের পড়ালেখা চালিয়ে যাওয়ার বিষয়টি মানবিক দৃষ্টিকোন থেকে দেখে পুলিশ সুপার মহোদয় এই মহৎ মানবিক উদ্যোগ গ্রহণ করেন। 

উল্লেখ্য মৃত কনস্টেবল  তারাকান্দা থানায় ড্রাইভার কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি সরকারি দায়িত্ব পালনে সাক্ষ্য দিতে ময়মনসিংহ সদরে এসে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেন।


এছাড়াও কল্যাণ সভায় সম্প্রতি অবসরপ্রাপ্ত কোর্ট ইন্সপেক্টর, ময়মনসিংহ প্রসূন কান্তি দাস এবং পুলিশ লাইনসে্র ইন্সপেক্টর (সশস্ত্র) মোঃ হযরত আলীকে বিদায় সংবর্ধনা জানানো হয়। বিদায়ী অতিথিদের হাতে পুলিশ সুপার ফুল ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন।

এসময় জেলা পুলিশের কনস্টেবল সুজন মিয়া জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতায় স্বর্ণ পদক লাভ করায় তাকে আর্থিক পুরস্কার প্রদানসহ অভিনন্দন জানানো হয়। কল্যাণ সভায় পুলিশ সুপার প্রত্যেক পুলিশ সদস্যকে ড্রেস রুল মেনে চলতে নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় পুলিশ সুপার প্রত্যেক পুলিশ সদস্যকে ড্রেস রুল মেনে চলতে নির্দেশনা প্রদান করেন পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে সকল পুলিশ সদস্যকে নির্দেশ দেন তিনি।

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে বলেন পুলিশ সুপার।
 
এসময় পুলিশ সুপার সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পুলিশী সেবা পৌঁছে দিয়ে জনআস্থা অর্জন করতে সকলকে আন্তরিকভাবে কাজ করতে নির্দেশ দেন। পুলিশ সুপার ফোর্সের বিভিন্ন দাবী-দাওয়া ও সমস্যাগুলো শোনেন এবং ফোর্সের সর্বাধিক কল্যাণ নিশ্চিত করার লক্ষ্যে সেগুলো দ্রুত সমাধানের জন্য ইউনিট ইনচার্জগণকে নির্দেশ প্রদান করেন তিনি।

অপরাধ পর্যালোচনা সভায় টুরিস্ট পুলিশ, ময়মনসিংহ জোনের পুলিশ সুপার জনাব মোঃ হুমায়ুন কবির, পিপিএম সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ, ময়মনসিংহ জেলার পিবিআই, শিল্পাঞ্চল পুলিশ ও সিআইডির প্রতিনিধিগণ সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo