• কূটনৈতিক সংবাদ

অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে বাহরাইনের বাংলাদেশ দূতাবাস

  • কূটনৈতিক সংবাদ
  • ১৫ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪২:৫৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে বাহরাইনের বাংলাদেশ দূতাবাস। বুধবার (১৪ সেপ্টেম্বর) রা‌তে বাহরাইনের বাংলাদেশ দূতাবাস এক বার্তায় এ তথ্য জানায়।

দূতাবাস জানায়, রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল দলের টিম ম্যানেজার, কোচ, খেলোয়াড়, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে নিজ বাসভবনে সংবর্ধনা জানান। 

রাষ্ট্রদূত বলেন, বাহরাইনের মাটিতে বাংলাদেশ যে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছে এটি দেশের জন্য অনেক বড় অর্জন এবং আমাদের সকলের জন্য গৌরবের।

তিনি অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়, টিম ম্যানেজার এবং সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরবর্তী ম্যাচগুলোতে এ ধারাবাহিকতা ধরে রাখার আশাবাদ ব্যক্ত করেন।  

রাষ্ট্রদূত দূতাবাসের পক্ষ থেকে বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল দলকে সম্মাননা স্মারক প্রদান করেন। বাংলাদেশ ফুটবল দলের পক্ষ থেকে রাষ্ট্রদূতকে একটি শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

উল্লেখ্য, এফ‌সি অনূর্ধ্ব-২০ এশিয়া কাপ কোয়া‌লিফায়ারসের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় দল শক্তিশালী দল বাহরাইনকে গোলশূন্য সমতায় রুখে দেয় এবং দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে ভুটানকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে।

মন্তব্য ( ০)





  • company_logo