• শিক্ষা
  • লিড নিউজ

বশেফমুবিপ্রবিতে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

  • শিক্ষা
  • লিড নিউজ
  • ১৪ সেপ্টেম্বর, ২০২২ ২৩:৩২:২২

ছবিঃ সিএনআই

মোঃ ইমরান মাহমুদ,জামালপুরঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের আহ্বায়ক সহ বিএনপির জামাত পরিবারের সদস্যদের ছাত্রলীগের কমিটিতে অন্তর্ভুক্ত হওয়ার প্রতিবাদে ও কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের একজন দল নেতা-কর্মী।

আজ বুধবার (১৪সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে ক্যাম্পাসে ছাত্রলীগের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের  শাখা ছাত্রীগের নেতাকর্মীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক এহসানুল হক ইরফান, নুর-এ-জান্নাত, মোস্তাফিজুর রহমান ও অভিমান সরকার প্রমুখ। 

বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৬৩ সদস্যের একটি আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে। সেই কমিটির আহ্বায়ক কাউছার আহমেদ স্বাধীন বিএনপি নেতার সন্তান। তিনিসহ আরো অনেকেই বিএনপি-জামায়তের পরিবারের সন্তানরা রয়েছে। তাঁদের নেতৃত্বে ছাত্রলীগ চলতে পারে না। ফলে আমরা ওই কমিটির আহ্বায়ক নেতৃত্বকে কখনোই মানতে পারবো না। এই আহ্বায়ক কমিটির কারণে বর্তমানে ক্যাম্পাসে অস্থিরতা বিরাজ করছে। ফলে ছাত্রলীগের অভিভাবকদের কাছে, আকুতি সুষ্ঠু তদন্তের মাধ্যমে, তাঁদের কমিটি থেকে বাদ দেওয়া হক।

যুগ্ন আহবায়ক মোস্তাফিজুর রহমান বলেন,'কাউসার আহমেদ স্বাধীন হচ্ছে বিএনপি নেতা সন্তান। বিএনপির সন্তান কিভাবে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আহ্বায়ক হন।

এ ব্যাপারে ছাত্রলীগের আহ্বায়ক কাউছার আহমেদ স্বাধীন বলেন, মানববন্ধন থেকে যে অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে-তা সঠিক নয়। আমার বাবা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত নয়। তাঁরা ভুয়া একটি কাগজপত্র তৈরি করেছেন।

 

 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo