• শিশু সংবাদ

কোম্পানীগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

  • শিশু সংবাদ
  • ২২ আগস্ট, ২০২২ ১১:৪০:৪৫

প্রতীকী ছবি

নিউজ ডেস্কঃ সিলেটের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জ উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২১ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার রাধানগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুজন শিশু হলো এলাকার আব্দুল মালেকের নাতি মো. আব্দুল্লাহ (৪) ও মেয়ে শারীরিক প্রতিবন্ধী রুমা বেগম (১৩)।

নিহত রুমার স্বজনরা জানান, দুপুর ২টার দিকে বাড়ির সবার অগোচরে খালা রুমার সঙ্গে আব্দুল্লাহ পুকুরে গোসল করতে যায়। এরপর দীর্ঘক্ষণ তাদের বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে দুই শিশুকে পুকুর ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল্লাহর বাবা ইরফান আলী বলেন, গত তিন দিন আগে আব্দুল্লাহর নানা তার বাড়িতে বেড়াতে যায় আব্দুল্লাহ। রোববার বিকেলে খবর পেয়ে ছেলে ও শালিকার মরদেহ দেখতে পাই। তবে এ ব্যাপারে তার কোনো অভিযোগ নেই।  

আব্দুল্লাহর নানা আব্দুল মালেক জানান, মেয়ে ও নাতি সবার অগোচরে পুকুরে গোসল করতে যায়। পরে তাদের মরদেহ পানিতে ভাসছে দেখে দ্রুত উদ্ধার করা হয়।  

সিলেটের কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত ভট্টাচার্য  বলেন, অভিভাবকদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।  

মন্তব্য ( ০)





  • company_logo