• বিনোদন

মার্কিন অভিনেত্রী অ্যান হেচ মারা গেছেন

  • বিনোদন
  • ১৬ আগস্ট, ২০২২ ২৩:০৮:৪৮

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছিলেন হলিউড অভিনেত্রীর অ্যান হেচ। এক সপ্তাহ ধরে ছিলেন লাইফ সাপোর্টে। কিন্তু সেখান থেকে আর জীবনে ফেরা হলো না অ্যান হেচের।

রোববার (১৪ আগস্ট) পরিবারের পক্ষ থেকে অভিনেত্রীর মৃত্যুর খবর নিশ্চিত করে বলা হয়, অ্যান হেচের লাইফসাপোর্ট খুলে নেওয়া হয়েছে। তার বয়স হয়েছিল ৫৩ বছর। এ অভিনেত্রীর দুই ছেলে আছে। তার ইচ্ছা ছিল, মৃত্যুর পর যেন তার দেহ দান করে দেওয়া হয়।

বহুমুখী প্রতিভার অধিকারী অ্যান হেচ টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় করেছেন চার দশকের বেশি সময় ধরে। ‘ওয়াচ দ্য ডগ’, ‘সিক্স ডেইজ সেভেন নাইটস’ এবং ‘ডনি ব্রাস্কো’ মত জনপ্রিয় হলিউডি ফিল্মে তাকে দেখা গেছে।

৫ আগস্ট লস অ্যাঞ্জেলেসের মার ভিস্তা এলাকায় দোতলা একটি বাড়ির সঙ্গে ধাক্কা খায় অ্যান হেচের গাড়ি। ওই দুর্ঘটনায় আগুন ধরে যায় তার গাড়িতে। এ সময় অভিনেত্রীকে দ্রুত উদ্ধার করে ওয়েস্ট হিল হাসপাতালের গ্রসম্যান বার্ন সেন্টারে নিয়ে যাওয়া হয়। তখনই জানা গিয়েছিলেন তার শরীরের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। মস্তিষ্কও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

চিকিৎসা চলার মধ্যেই কোমায় চলে যান অ্যান হেচ। নয় দিন মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর হার মানলেন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রের ওহাইওয়ে ১৯৬৯ সালে ২৫ মে অ্যান হেচের জন্ম। ১৯৮৭ সালে জনপ্রিয় ধারাবাহিক ‘অ্যানাদার ওয়ার্ল্ডে’ অভিনয়ের মধ্য দিয়ে তার ক্যারিয়ারের শুরু।

মন্তব্য ( ০)





  • company_logo