• সমগ্র বাংলা

দিনাজপুরে ২দিনে অজ্ঞাত পরিচয় তিন লাশ

  • সমগ্র বাংলা
  • ১৬ আগস্ট, ২০২২ ২২:৫৬:০০

ছবিঃ সিএনআই

সালাহ উদ্দিন আহমেদ, দিনাজপুরঃ দিনাজপুরের বিরামপুরের পলাশবাড়ি এলাকায় লিচু বাগানে  অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৫) লাশ  আজ মঙ্গলবার বিকালে উদ্ধার করেছে স্হানীয় থানা পুলিশ। এর আগে গতকাল বীরগঞ্জের লাশ সিংড়া শাল বাগান এবং চিরিরবন্দরের সাইতাড়ার রাবারড্যামে অজ্ঞাত পরিচয় আরো দুজনের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিরামপুর থানার ইন্সপেক্টর তদন্ত কর্মকর্তা নোয়াবুর রহমান জানান, আজ বিকালে বিরামপুরের পৌর শহরের পলাশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের খাজের উদ্দিনের লিচু বাগানে অজ্ঞাত পরিচয় যুবকের মাথা থেথলানো মরদেহ উদ্ধার করেছেন তারা। গেল সোমবার রাতে কোন এক সময়ে তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছেন তারা।
পুলিশ  ইনভেস্টিগেশন ব্যুরো পিবিআই মাধ্যমে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যান করে  লাশের পরিচয় জানার চেষ্টা চালানো হলেও মেচিং না হওয়ায় নাম পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি ।

এদিকে গতকাল সোমবার বীরগঞ্জ উপজেলার সিংড়া জাতীয় উদ্যানে অর্ধ গলিত অবস্হায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন থানার ইনচার্জ সুব্রত কুমার সরকার। 

একই দিনে চিরিরবন্দর উপজেলার কাকড়া নদীর সাইতাড়া রাবারড্যামে আটকে থাকা অজ্ঞাত পরিচয় নারীর গলিত লাশ উদ্ধার করা হয়েছে।

 থানার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মোসলেম উদ্দিন বসুনিয়া জানান, বস্তাবন্দী লাশ পচে রাবারড্যামে আটকা পড়েছিল। স্রোতের ঝাপটায় বস্তা ভেদ করা লাশ পানিতে ভাসমান অবস্হায় দেখতে পেয়ে পুলিশে খবর দিয়েছিল স্হানীয় বাসিন্দারা। 

মন্তব্য ( ০)





  • company_logo