• সমগ্র বাংলা

ঘুষের টাকা ফেরত পেতে মরদেহ নিয়ে বাড়িতে অবস্থান

  • সমগ্র বাংলা
  • ১২ আগস্ট, ২০২২ ২১:৪৫:১৪

ছবিঃ সিএনআই

আল মাসুদ,পঞ্চগড়ঃ পঞ্চগড়ে ছেলেকে মাদ্রাসায় চাকরি দেয়ার নামে ১২ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে প্রধানপাড়া দারুলফালা দাখিল মাদ্রাসার সাবে সভাপতি জুলফিকার আলী প্রধানের বিরুদ্ধে। এদিকে ছেলের চাকরি না হওয়ায় স্ট্রোক করে দবিরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তির মৃত্যুর পর টাকা ফেরত চেয়ে তার মরদেহ নিয়ে সেই সাবেক সভাপতির বাড়িতে অবস্থান নেয় নিহতের পরিবারসহ স্থানীয়রা। এ পর্যায়ে গভির রাতে পরিস্থিতে বেগ দেখে উভয় পরিবার আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধানে নিয়ে আসে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) গভির রাতে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। মৃত দবিরুল ইসলাম (৬০) ওই গ্রামের শনিবুল্লাহর ছেলে।

জানা গেছে, চাকরির জন্য দেয়া ১২ লাখ টাকা টাকা ফেরৎ পাওয়ার জন্য অভিনব এ পদ্ধতি অবলম্বন করে নিহতের পরিবার। পরে আলোচনায় সভাপতি ৬ লাখ টাকা দিতে চাইলে উভয় পরিবার সমঝতায় আসে। রাতেই এক লাখ টাকা পেয়ে স্টাম্পের উপর একমাস সময় চেয়ে বাকি ৫ লাখ টাকা দিতে চাইলে মরদেহ সরিয়ে নেয় নিহতের পরিবারের সদস্যরা।

সাতমেরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিষয়টি নিশ্চিত করে বলেন, উভয় পক্ষ গভির রাতে সমঝতায় এসে মৃতের মরদেহ সরিয়ে নেয়। এবং সকালে লাশ দাফন করে।

মন্তব্য ( ০)





  • company_logo