• গণমাধ্যম

দিনাজপুুরে দৈনিক করতোয়ার ৪৬ তম বর্ষপূর্তি পালন

  • গণমাধ্যম
  • ১২ আগস্ট, ২০২২ ২১:৩১:৫৬

ছবিঃ সিএনআই

সালাহ উদ্দিন আহমেদ,দিনাজপুরঃ উৎসাহ ও উদ্দীনপনার মধ্য দিয়ে দিনাজপুুরে দৈনিক করতোয়ার ৪৬তম বর্ষপূর্তি এবং ৪৭ তম বছরে পদার্পন উপলক্ষে আলোচনাসভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে অয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চ।ু উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোমেনুল হক, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় কিিটর ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির সাধারন সম্পাদক আহমেদ শফি রুবেল, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, অরবিন্দ শিশু হাসপাতালের সাধারন সম্পাদক শামীম কবির, দৈনিক উত্তরবাংলা নির্বাহী সম্পাদক জিনাত রহমান, মহিলা আওয়ামীলীগের শহর কমিটির আহবায়ক খ্রীষ্টীনা লাভলি দাস, যুগ্ম আহবায়ক সেহেলী আক্তার ছবি, দৈনিক করতোয়া জেলা প্রতিনিধি শাহারিয়ার শহিদ মাহবুব হিরু। 

আলোচনা সভায় বক্তারা বলেন, ৪৬ বছরে দৈনিক করতোয়া পত্রিকার টেকনাফ থেকে তেতুলিয়ায় পর্যন্ত বিস্তৃতি ঘটেছে। যা উত্তরবঙ্গ থেকে প্রকাশিত অন্য কোন পত্রিকা এ অবস্থানে আসতে পারেনি। সম্পাদক মোজাম্মেল হকের সাহসীকতা ও দুরদর্শীতার কারনে আ লিক থেকে জাতীয় পর্যায়ে স্থান করে নিয়েছে। দৈনিক করতোয়ার বস্তুনিষ্ঠ নিরপেক্ষতা এবং আপোষহীন লেখনির কারনে দৈনিক করতোয়া আজ জনগনের আস্থা অর্জন করেছে।  

 

মন্তব্য ( ০)





  • company_logo