• সমগ্র বাংলা
  • লিড নিউজ

ফটিকছড়িতে বাড়ির সামনেই যুবককে কুপিয়ে হত্যা!

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১২ আগস্ট, ২০২২ ১৬:২৩:৩৮

ছবিঃ সিএনআই

মোহাম্মদ জিপন উদ্দিন,চট্টগ্রামঃ চট্টগ্রাম ফটিকছড়ির ধর্মপুরে আনোয়ারুল আজিম (৪৫) নামে এক যুবককে তার বাড়ির গেইটের সামনে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পেতি বাদশা বাড়ীতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোরশেদুল আলম জানান, বৃহস্পতিবার রাতে এশার নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হন আজিম। পরে নামাজের সময় পেরিয়ে গেলেও ছেলে ঘরে না ফেরায় নিহতের মা রাত ১০ টার দিকে বাড়ি সংলগ্ন মসজিদে খোঁজ নিতে বের হন।

ছেলেকে খুঁজতে গিয়ে বাড়ির গেইটের সামনে গেলেই দেখতে পান ছেলের রক্তাক্ত লাশ। পরে বাড়ির লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গহিরা জেকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি সদস্য আরও জানান, তার মুখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত আনোয়ার নিহত আনোয়ারুল আজিম ওই এলাকার মৃত ফজল বারিকের ছেলে। তার ১২ বছর বয়সী ১ মেয়ে, ৭ ও ৪ বছর বয়সী দুই ছেলে সন্তান রয়েছে। তিনি পরিবারসহ নগরীতে বসবাস করলেও মাঝে মধ্যে বাড়িতে আসা-যাওয়া করতেন।

ফটিকছড়ি থানা পুলিশ রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থলে যান বলে জানান ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার। তিনি বলেন, ধর্মপুরে যুবক আনোয়ার আজিমকে অজ্ঞাত সন্ত্রাসীরা বাড়ির গেইটের সামনে কুপিয়ে হত্যা করেছে। বিস্তারিত খোঁজ নিয়ে জানা যাবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo