• রাজনীতি

সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ : ফখরুল

  • রাজনীতি
  • ১২ আগস্ট, ২০২২ ১৬:১৩:৪৭

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১২ আগস্ট) সকালে রাজধানীর বনানী কবরস্থানে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমান এবং চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে তার কবর জিয়ারত শেষে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, “এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে মানুষের দুর্ভোগ বাড়বে। জ্বালানি ও পানি সব কিছুর দাম বৃদ্ধি পেয়েছে। সরকারের দুর্নীতি আকাশচুম্বী। সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হয়েছে।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, “তারা পুরোনো বক্তব্যই দিয়ে যাচ্ছে সব সময়। রাজপথে পরাজিত হয়েছে আওয়ামী লীগ। আগামী দিনেও জনগণের আন্দোলনে পরাজিত হবে তারা।”

বিএনপির মহাসচিব আরও বলেন, “দলের পক্ষ থেকে আরফাত রহমানের কবর জিয়ারত করেছি আমরা। তিনি একজন নিরহংকারী মানুষ ছিলেন। বাংলাদেশের ক্রীড়া অগ্রগতির ভিত্তি তার মাধ্যমে রচিত হয়েছে। তিনি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তার পরও তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। আমরা আজকে শপথ নিয়েছি, আমাদের এই শোককে শক্তিকে রূপান্তরিত করে এই ভয়াবহ দানবীয় সরকার সরিয়ে সত্যিকার অর্থে জনগণের সরকার প্রতিষ্ঠা করব।”

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, উত্তরের সদস্যসচিব আমিনুল হক, যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, বিএনপির কেন্দ্রীয় নেতা নাজিমুদ্দিন আলম, রফিক শিকদার।

মন্তব্য ( ০)





  • company_logo