• অপরাধ ও দুর্নীতি

আশুলিয়ায় ২টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা 

  • অপরাধ ও দুর্নীতি
  • ১১ আগস্ট, ২০২২ ১৮:৫৬:১২

ছবিঃ সিএনআই

মশিউর রহমান, সাভারঃ আশুলিয়ায় অভিযান পরিচালনা করে অনুমোদনহীন ২টি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে বন্ধ ঘোষণা করেছে সাভার উপজেলা স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার দুপুরের দিকে সাভার  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদার নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানান, প্রয়োজনীয় কাগজপত্রসহ নিবন্ধন না থাকায় ও ভুল রিপোর্ট করার অভিযোগের ভিত্তিতে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় সংবাদ প্রকাশের মাধ্যমে আমরা জানতে পেরে তদন্ত কমিটি গঠন করে বৃহস্পতিবার অভিযান পরিচালনা কালে আশুলিয়ার শের-আলী মার্কেট এলাকার মোল্লা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক কমপ্লেক্স তালাবদ্ধ থাকার কারণে তালার উপরে সিলগালা করা হয়। পাশাপাশি হক মার্কেট এলাকার আমীর ডায়াগনস্টিক সেন্টারের কোন নিবন্ধন, ডাক্তার ও প্যাথলজিস্ট না থাকার কারণসহ  রি-এজেন্টের ২০১৯ সালে ও ২০২১ সালে মেয়াদ উত্তীর্ণ হওয়ার কারণে বিধি-মোতাবেক প্রতিষ্ঠান চালাতে পারে না। যে কারণে ঐ প্রতিষ্ঠানের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। তারা যখন প্রয়োজনীয় কাগজপত্র আমাদের দেখাতে পারবে তখন পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এবিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন, বৃহস্পতিবার  উপজেলা স্বাস্থ্য বিভাগের অভিযানে প্রয়োজনীয় কাগজপত্র ও নিবন্ধন না থাকায় ২টি প্রতিষ্ঠানকে সিলগালা করে দেওয়া হয়েছে। স্বাস্থ্য সেবা সংশ্লিষ্ট প্রতিটি প্রতিষ্ঠানকে অবশ্যই বিধি মেনে পরিচালনা করতে হবে। লাইসেন্সবিহীন একটি প্রতিষ্ঠানও চলতে দেয়া হবে না। এই অভিযান অব্যাহত থাকবে বলেও।

মন্তব্য ( ০)





  • company_logo