• সমগ্র বাংলা

সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণের মামলায় ইউপি সদস্য গ্রেফতার

  • সমগ্র বাংলা
  • ১১ আগস্ট, ২০২২ ১৬:৩০:৫৮

ছবিঃ সিএনআই

মো: সো‌হেল রান‌া খান, মা‌নিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণের মামলায় দেলোয়ার হোসেন নামের এক ইউনিয়ন প‌রিষদ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া ইউপি সদস্য দেলোয়ার হোসেন (৩৫) সে উপজেলার বরাইদ ইউনিয়নের সাভার গ্রা‌মের বা‌সিন্ধ‌া ও বরাইদ ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। বৃহস্প্রতিবার দুপুরে তা‌কে আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এর আ‌গে বুধবার রাতে তাকে গ্রেফতার করে সাটুরিয়া থানা পুলিশ।

মামলা সূ‌ত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে ওই গৃহবধূকে ভিজিএফ (ভালনারেবল গ্রুপ ফিডিং) কার্ড দেয়ার কথা বলে ফোন করে তার বাড়িতে ডাকে দেলোয়ার হোসেন। কিন্তু ওই নারী পরদিন সকালে যাওয়ার কথা বলে ফোনের লাইন কেটে দেয়।

ওই রাতেই ইউ‌পি সদস‌্য কার্ডের অজুহাতে গৃহবধূর বাড়ি গি‌য়ে কেউ না থাকার সুযোগে তাকে ধর্ষণ করে। এ সময় নারীর চিৎকারে আশপাশের লোকজন এসে দেলোয়ার হোসেনকে আটক করে। পরে মীমাংসার কথা বলে স্থানীয় মাতব্বর তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ওই নারী বুধবার রাতে সাটুরিয়া থানায় ইউপি সদস্যের নামে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস‌ি) সো: আশরাফুল আলম বলেন, মামলার পরপরই দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo