• সমগ্র বাংলা

সরকারের সকল উন্নয়নমূলক কাজ বাস্তবায়নে আন্তরিক হতে হবে: ইউএনও মমতাজ মহল

  • সমগ্র বাংলা
  • ১১ আগস্ট, ২০২২ ১৬:২৯:১৭

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন বাবু,পাবনা: পাবনার চাটমোহরে বৃহস্পতিবার (১১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তন-২ এ নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. মমতাজ মহল উপজেলার সুধীজনদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল হামিদ মাস্টার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ইসাহক আলী মানিক এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন।

স্থানীয় সুধীজনদের মধ্যে বক্তব্য দেন- নিমাইচড়া ইউপি চেয়ারম্যান নুরজাহান বেগম মুক্তি, গুনাইগাছা ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু, মুলগ্রাম ইউপি চেয়ারম্যান মো. রাশেদুল ইসলাম বকুল, সাপ্তাহিক চাটমোহর বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস. এম. হাবিবুর রহমান, সাপ্তাহিক সময় অসময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক কে. এম. বেলাল হোসেন স্বপন, দৈনিক যুগান্তর পত্রিকার চাটমোহর প্রতিনিধি পবিত্র তালুকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো: সাইদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সহকারি অধ্যাপক অশোক চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রবীর দত্ত চৈতন্য, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন সরকার, খ্রিষ্টান সম্প্রদায়ের প্রতিনিধি পলাশ ডি কস্তা, শালিখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা বেগম। সভাটি উপস্থাপনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: আব্দুল হালিম।

মতবিনিময় সভায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ মহল উপস্থিত সুধীজনের উদ্দেশ্যে বলেন, সকলের ইতিবাচক সহযোগিতা নিয়ে চাটমোহরের উন্নয়নে কাজ করতে চাই। শিক্ষার উন্নয়নে স্কুল-কলেজ এবং অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের পরিদর্শন করবো। সাংবাদিকগণ যে কোনো সমস্যা সম্পর্কে জানতে আমার কাছে আসবেন। সকলের জন্য আমার অফিসের দ্বার খোলা থাকবে। আমি সকলকে আন্তরিকভাবে সহযোগিতা প্রদানে প্রস্তুত রয়েছি।

তিনি আরও বলেন, জনপ্রতিনিধিদের সরকারের সকল উন্নয়নমূলক কাজ বাস্তবায়নে আন্তরিক হতে হবে। উন্নয়নমূলক কাজে আমার দিক থেকে সকলের প্রতি পূর্ণাঙ্গ সহযোগিতা থাকবে। কারো সাথেই আমার কোনো শত্রুতা নেই, ফলে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। আমি সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে মোছা: মমতাজ মহল গত ৮ আগস্ট চাটমোহর উপজেলায় যোগদান করেন।

মন্তব্য ( ০)





  • company_logo