• রাজনীতি

ফরিদপুরে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

  • রাজনীতি
  • ১০ আগস্ট, ২০২২ ০৩:১৪:১৫

ছবিঃ সিএনআই

এহসান রানা,ফরিদপুরঃ ফরিদপুরে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ  জেলা শাখার উদ্যোগে জ্বালানি তেল, কৃষি পণ্য,সহ দ্রব্যমূল্যের অস্বাভাবিক  মূল্য নির্ধারণের প্রতিবাদে  মঙ্গলবার বিকেলে ফরিদপুর প্রেসক্লাবের সামনে   বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুফতি মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তারা জ্বালানি তেল, কৃষি পণ্য এবং দ্রব্যমূল্যের  অস্বাভাবিক বৃদ্ধির জন্য বর্তমান সরকারের কঠোর  সমালোচনা করে বলেন, সরকারের বিভিন্ন নেতাকর্মীরা দুর্নীতি করে

অবৈধ টাকার পাহাড় গড়েছেন কিন্তু সরকার সেদিকে ভ্রুক্ষেপ নেই। বরং সাধারণ জনগণের উপর একের পর দ্রব্যমূল্যের  দাম বাড়িয়ে দিয়ে তাদের জীবনকে দূর্বিষহ করে তুলেছেন। তারা অবিলম্বে দ্রব্যমূল্য কমানোর জন্য সরকারের নিকট দাবি জানান।অন্যথায় এ অবস্থায় চলতে থাকলে দেশের অবস্থা ভয়াবহ হবে এবং এর জন্য সরকার দায়ী থাকবে বলে বিক্ষোভ সমাবেশ থেকে জানানো হয় ।

তারা আরো বলেন, যেখানে উন্নত বিশ্বে দ্রব্যমূল্যের দাম মানুষের ক্রয় ক্ষমতার  মধ্যে থাকে সেখানে এই সরকারের অদূরদর্শিতার কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

সভা পরিচালনা করেন সংগঠনের দপ্তর সম্পাদক আব্দুর রহিম।

উল্লেখ্য,এর আগে  বিক্ষোভ মিছিলটি জনতা ব্যাংকের মোড় থেকে ফরিদপুর প্রেস ক্লাবে আসে।অনুষ্ঠানের শেষে দেশ ও জনগণের মঙ্গল কামনায় মুনাজাত অনুষ্ঠিত হয়।  

 

 

মন্তব্য ( ০)





  • company_logo