• সমগ্র বাংলা

বগুড়া সোনাতলায় ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

  • সমগ্র বাংলা
  • ১০ আগস্ট, ২০২২ ০২:৫৬:৩১

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে উঠেছে। এই ঘটনায় মঙ্গলবার বিকেলে সোনাতলা থানায় ৩০ বছর বয়সী ওই গৃহবধূ মামলা দায়ের করেছেন। 

অভিযুক্ত সুজন কুমার ঘোষ নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে। বিষয়গুলো নিশ্চিত করেছেন সোনাতলা থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ ছাত্রলীগ নেতা সুজনের প্রতিবেশি ও দুই সন্তানের জননী। তার স্বামী বগুড়া শহরের একটি তেলের ডিপোতে শ্রমিকের কাজ করেন।  তিনি প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে যান কাজের উদ্দেশ্যে ও রাতে বাড়িতে ফেরেন। এই সুযোগে ছাত্রলীগ নেতা সুজন গত তিন বছর যাবত ওই গৃহবধূকে ধর্ষণ করে আসছে। সর্বশেষ জুলাই মাসের ২৫ তারিখেও সুজন গৃহবধূকে ধর্ষণ করেন ও দলীয় প্রভাব দেখিয়ে কাউকে না বলার জন্য হুমকি দেয়। এরমধ্যে গৃহবধূ বিষয়টি তার স্বামীকে জানিয়ে দিলে মঙ্গলবার সোনাতলা থানায় মামলা দায়ের করা হয়।

এ প্রসঙ্গে সোনাতলা থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন জানান, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে তারা ইতিমধ্যেই তদন্ত সাপেক্ষে মামলা গ্রহণ করেছেন। অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজনকে গ্রেপ্তারে তাদের অভিযান চলমান রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo