• সমগ্র বাংলা

বগুড়ায় ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, কচুক্ষেত থেকে লাশ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ০৯ আগস্ট, ২০২২ ২০:৩৫:৩১

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ার শাজাহানপুরে ছুরিকাঘাতে ফাহিম ফয়সাল শিশির নামে এক স্কুল ছাত্রকে খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে ওই উপজেলার সাজাপুর বানারশি গ্রামের এক কচুক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে, সোমবার রাত থেকে নিখোঁজ ছিল ফাহিম।

নিহত ১৬ বছরের ফাহিম সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদাৎ হোসেন সাজুর ছেলে। সে বগুড়া সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।
শাজাহানপুর থানার এসআই শামীম হাসান জানান, সোমবার রাত ১০ টা পর্যন্ত ফাহিমকে গ্রামে ঘুরাফেরা করতে দেখেছেন স্থানীয়রা পরে প্রতিদিনের ন্যায় সে বাড়িতেও যায়। কিন্তু রাত আনুমানিক ১২ টায় সে বাসা থেকে আবারো বের হয় যা তার পরিবারসূত্রে জানা যায়। এরপর  তাকে আর দেখা যায়নি এবং রাতে আর বাসাতেও ফেরেনি। পরবর্তীতে মঙ্গলবার সকালে স্থানীয়দের দেওয়া খবরে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, স্থানীয় কিছু কিশোরদের সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। এই দ্বন্দ্বের জেরে উপর্যুপরি ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে।

এসআই শামীম আরো জানান, ফাহিমের শরীরে ছোট ছোট অনেক ক্ষত রয়েছে। তাকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে। তার লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, এই হত্যাকাণ্ডের কারণ জানতে ও জড়িতদের ধরতে অভিযান চলমান রয়েছে। তদন্ত সাপেক্ষে অতিদ্রুত দোষীদের গ্রেফতার করা হবে মর্মে জানান এই কর্মকর্তা।

মন্তব্য ( ০)





  • company_logo