• অপরাধ ও দুর্নীতি

নীলফামারীতে দুই ফিলিং ষ্টেশনে অভিযান,  ৪৫ হাজার টাকা জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ আগস্ট, ২০২২ ২১:৪৯:৫১

ছবিঃ সিএনআই

মামুনার রশিদ মিঠু,নীলফামারীঃ নীলফামারীতে তেল পরিমাপে কারচুপির অভিযোগে দুই ফিলিং ষ্টেশনে  ৪৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (০৮ আগস্ট) দুপুরে জেলা সদরের মেসার্স রাজা ফিলিং স্টেশন ও মেসার্স ভাই ভাই ফিলিং এ অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক শামসুল আলম।
জাতীয় ভোক্তা অধিকার সুত্রে জানা যায়, বাজারতদারকি অভিযানে মেসার্স ভাই ভাই ফিলিং ষ্টেশন ও রাজা ফিলিং ষ্টেশনে ওজনে তেল কম দেওয়ার বিষয়টি পাওয়া যায়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর  ৪৫ ধারা অনুযায়ী  ভাই ভাই ফিলিং ষ্টেশনে  ২৫ হাজার ও মেসার্স রাজা ফিলিং ষ্টেশনে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক শামসুল আলম ঢাকা মেইল-কে বলেন, তেলের পরিমাপে কারচুপি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এবং এই অভিযানের মাধ্যমে অন্যান্য যে ফিলিং ষ্টেশন গুলো আছে তাদের সতর্ক করা হয়।  

এছাড়াও ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং  অভিযান পরিচালনাকালে নীলফামারী থানা পুলিশ সহযোগিতা করে বলে জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo