• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় অবৈধভাবে মজুদ প্রায় ১৫ হাজার বস্তা সার জব্দ, গোডাউন সিলগালা

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ আগস্ট, ২০২২ ১৭:১৮:৪৪

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়াঃ বগুড়ায় রোববার রাত সাড়ে ১১টার দিকে ভ্রাম্যমান আদালতের আকস্মিক অভিযানে অবৈধভাবে মজুদ প্রায় ১৫ হাজার বস্তা সার জব্দ করা হয়েছে। সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে মঞ্জু-করিম ট্রেডার্সের গোডাউন থেকে এসব জব্দ করা হয়।

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পালের নেতৃত্বাধীন আদালতে অবৈধভাবে সার মজুদের অপরাধে অভিযানে গোডাউন সিলগালা এবং দুইটি ট্রাক জব্দ করা হয়।

জানা যায়, গোডাউনের মালিক নাজমুল পারভেজ কনক শহরের বড়গোলা এলাকার ব্যবসায়ী।

এ প্রসঙ্গে সদর ইউএনও সমর কুমার পাল জানান,  বগুড়া সদর উপজেলায় যে সকল সার বিক্রয়কারী ডিলার রয়েছেন তার মধ্যে নাজমুল পারভেজ কনকের নাম নেই। তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিএপি ও ইউরিয়া সার মজুদ করে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গোডাউন ভর্তি অবৈধভাবে মজুদ করা আনুমানিক ১৫ হাজার বস্তা ডিএপি ও ইউরিয়া সার জব্দ করা হয়। এছাড়া দুইটি ট্রাক যার একটি সম্পূর্ণ ভর্তি এবং একটি খালি ট্রাকও জব্দ করা হয়েছে। শেষে পুরো গোডাউন সিলগালা করা হয়েছে।

তিনি আরও জানান, এই গোডাউনের মালিক সার মজুদ করে বগুড়ার ১২টি উপজেলা এবং নওগাঁর বিভিন্ন এলাকায় সার বিক্রি করে আসছিলেন মর্মে প্রাথমিকভাবে জানা গেছে।   তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অভিযানে বগুড়া সদর উপজেলার সহকারী কমিশনার  (ভূমি)  নুরুল ইসলাম, এরুলিয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিকসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo