• গণমাধ্যম

দিনাজপুরে সাংবাদিক কল্যান ট্রাস্টের চেক বিতরন

  • গণমাধ্যম
  • ০৭ আগস্ট, ২০২২ ২২:০৮:১৮

ছবিঃ সিএনআই

দিনাজপুর  প্রতিনিধিঃ দিনাজপুরে ৫৬ জনের হাতে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের ১৩ লাখ ৬০ হাজার টাকার চেক বিতরন করা হয়েছে।  দিনাজপুরের সাংবাদিক ইউনিয়নের ( জেইউডি) ব্যানারে আজ রবিবার সকালে শিল্পকলা মিলনায়তনে অনুদানের প্রণোদনার ওই চেক বিতরন করা হয়।

অসুস্হ জনিত চিকিৎসা সহায়তা হিসেবে ১ লাখ এবং ৫০ হাজার টাকার ক্যাটাগরিতে ১১ জনকে ৮ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়েছে। পাশাপাশি করোনাকালিন অস্বচ্ছল হিসেবে বাড়তি আরো ১০ হাজার করে টাকার চেক পেয়েছেন ওই ১১ জন। এছাড়াও করোনাকালিন অস্বচ্ছল হিসেবে আরো  ৫৬ জনকে দেওয়া হয়েছে ১০ হাজার করে সাক্যুল্যে ৫ লাখ ৬০ হাজার টাকার  প্রণোদনার চেক।

 প্রধান অতিথি হিসেবে চেক তুলে দেন এলাকার এমপি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।     অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের (জেইউডি) সভাপতি ওয়াহদুল আলম আর্টিস্ট।  বক্তব্য দেন জেলা প্রশাসক খালেদ মােহাম্মদ জাকী, পুলিশ সুপার মােহাম্মদ আনােয়ার হােসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজ’র সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, দিনাজপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘােষ এবং  সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলারসহ অন্যান্যরা।

প্রণোদনার চেক বিতরনের আগে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতোনা। বাংলাদেশের নাম মুছে দিতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে পাকিস্তানি দােসররা।

তিনি আরও বলেন, জিয়ার নের্তৃত্বে বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা করা হয়। জিয়া হচ্ছে ঠান্ডা মাথার খুনি। খুনির দলের অনুসারিরা এখনও শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।

মন্তব্য ( ০)





  • company_logo