• সমগ্র বাংলা

চাঁপাইনবাবগঞ্জে দ্রব্যাদির মূল্য বৃদ্ধি ও আব্দুর রহিম-নূরে আলমের হত্যার প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ

  • সমগ্র বাংলা
  • ০৭ আগস্ট, ২০২২ ২২:০৫:২৯

ছবিঃ সিএনআই

ফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জ : তেল, গ্যাস, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল বৃদ্ধি, ঘনঘন লোডশেডিং এবং ভোলায় স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূরে আলমের হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেন বিএনপি।

আজ রবিবার সকালে সাবে ১১ টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী কৃষকদল ও জেলা বিএনপির ব্যান্যারে ঘন্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য ও বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ, জাতীয়তাবাদী কৃষকদলের আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান, তসিকুল ইসলাম, পৌরসভার সাবেক কাউন্সিলর বারেক আলী, নবাবগঞ্জ সরকারী কলেজের ছাত্রনেতা ওমর ফারুক রানাসহ অন্যরা।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ বলেন, গত ৫০ বছরের ইতিহাসে একটি নজিরবিহীন ঘটনা ঘটিয়েছেন বর্তমান আওয়ামীলীগ সরকার। হঠাৎ করে একলাফে ৪০ থেকে ৪৫ টাকা জ্বালানীতেলের দাম বাড়িয়েছে। এটা অসাভাবিক এটি অবান্তর। নাগামহীন তেলের দাম বাড়ায় এর তীব্র নিন্দা প্রতিবাদ জানান। যদি জনগনের সরকার হতো যদি জনগণের প্রতি নিন্মতম মায়াদয়া থাকতো তাহলে বর্তমান আওয়ামীলীগের সরকার এধরণের সিদ্ধান্ত নিতে পারতো না।সুতরাং সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে আগামী ২০২৩ সাল শেখ হাসিনার বিদায় কাল ।  আর ভোলায় স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূরে আলমকে হত্যা করেছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এদের হত্যাকারী চিহ্নিত করে শাস্তির আওতায় নিয়ে আসতে হবে সরকারকে। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচীর দেওয়া হবে।

 

মন্তব্য ( ০)





  • company_logo