• সমগ্র বাংলা

বকশীগঞ্জে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে নরপশু বাবা আটক

  • সমগ্র বাংলা
  • ০৬ আগস্ট, ২০২২ ১৮:৩১:৩৩

প্রতীকী ছবি

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে নরপশু পিতা ধর্ষণ করেছে নিজের কিশোরী মেয়েকে (১৩)। এ ঘটনায় অভিযুক্ত রানা মৃধাকে (৪০) আটক করেছে থানা পুলিশ।

শনিবার (৬ আগস্ট) দুপুরে আটককৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে। বুধবার (৩ আগস্ট) রাতে বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সূর্যনগর (পূর্বপাড়া) গ্রামের সাক্কু মিয়ার ছেলে রানা মৃধা গত বুধবার তার স্ত্রীকে কৌশলে বাড়ি থেকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দেয়। এরপর ওই রাতেই রানা মৃধা নিজঘরে তার হাফিজিয়া মাদ্রাসা পড়ুয়া কন্যাকে ধর্ষণ করে।

এদিকে ঘটনাটি ধর্ষিতা তার মাকে মোবাইলে বিস্তারিত জানায়। পরে রানা মৃধার স্ত্রী বকশীগঞ্জ থানায় গিয়ে পুলিশের দারস্থ হন। অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাতে অভিযুক্তকে জামালপুর রাণীগঞ্জ যৌনপল্লী থেকে আটক করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, অভিযুক্ত ধর্ষক রানা মৃধার বিরুদ্ধে তার স্ত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আটককৃতকে জামালপুর আদালতে প্রেরণ করা ও ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo