• সমগ্র বাংলা

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমিজমার বিরোধে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

  • সমগ্র বাংলা
  • ০৬ আগস্ট, ২০২২ ১৭:২৫:৪৪

প্রতীকী ছবি

মোঃমেহেদী হাসান (বাচ্চু), পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ৩ জনকে পিটয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। শুক্রবার (৫ আগস্ট ) দুপুরে উপজেলার দেউলি সুবিদখালী ইউপির রানীপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন লাল মিয়া (৫৫), আমেনা বেগম (৬০) ও পারভীন বেগম (৩২)। এদের মধ্যে গুরুত্বর আহত আমেনা বেগম ও পারভীন বেগমকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, ওই গ্রামের কবির মোহরী(৩৫)গং এর সাথে একই এলাকার লাল মিয়ার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার দিন শুক্রবার (৫ আগস্ট) দুপুর দুইটার দিকে কবির মোহরী, তার মা সোনা বোরু, দুলাভাই ছালাম ও কালাম, বোন জেসমিন ও তাসলিমা ওই বিরোধপূর্ণ জমি দখলের উদ্দেশ্যে পিলার বসায়। এসময় লাল মিয়া বাধা দিলে তাকে এলোপাথারি মারধর করে আহত করে। তার ডাকচিৎকারে ভাইয়ের ষাটর্ধো স্ত্রী আমেনা বেগম এগিয়ে এলে তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায় রক্তাক্ত জখম করে। পরে লাল মিয়ার মেয়ে পারভীন (৩২) বাবাকে বাঁচাতে আসছে তাকেও কিল ঘুষি মেরে জোর পূর্বক স্বর্নের কানের দুল ও গলার চেইন ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতে ভর্তি করে।

লাল মিয়ার মেয়ে পারভীন জানায়, কবীর মোহরী গং দীর্ঘদিন ধরে আমাদের বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে এবং প্রাণ নাশের হুমকী ধামকী দিচ্ছে। তিনি আরও জানান উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদকের স্ত্রী এ্যাড. আয়শা এর ছত্রছায়ায় মোহরী কবির এ সকল করছে।

প্রতিবেশী কল্পনা রানী বলেন, লাল মিয়ার সাথে আমাদের উঠাবসা থাকায় আমাদেরকেও মিথ্যা মামলা ও মারধরের ভয়ভীতি দিয়ে আসছে কবির ও তার দলবল।এ ঘটনায় লাল মিয়া বাদী হয়ে মির্জাগঞ্জ থানা একটি অভিযোগ দায়ের করেন ।এ ব্যপারে মির্জাগঞ্জ থানা ওসি মোঃ আনোয়ার হোসেন তালুকদার জানায়, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo