• রাজনীতি

বঙ্গবন্ধু কন্যা দেশকে বিশ্বে উন্ননের রােল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন: হুইপ ইকবালুর রহিম এমপি

  • রাজনীতি
  • ০৬ আগস্ট, ২০২২ ১৪:৫৫:১৭

ছবিঃ সিএনআই

সালাউদ্দিন আহমেদ, দিনাজপুরঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর হত্যার পর পিছিয়ে যাওয়া বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে বিশ্বে উন্নত সমদ্ধ একটি দেশ হিসেবে গড়ার লক্ষ‌্য নিয়ে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, দেশের যেমন উন্নয়ন-অগ্রগতি হয়েছে, তেমনি প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দারিদ্র্য কমেছে। মানুষ শান্তিতে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন। উন্নয়ন ও অর্জনের মাধ্যমে তিনি দেশকে বিশ্বে উন্নয়নের রােল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। 

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত অনেক বাধা ও ষড়যন্ত্র করেও দেশের উন্নয়ন এক বিন্দুও কম হয়নি।  শেখ হাসিনা প্রধান মন্ত্রী হওয়ার পর থেকেই উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে দেশ।   শান্তিতে আছে দেশের মানুষ। গর্ভকালীন ভাতা, মাতত্বকালীন, বিধবা, বয়স্ক ভাতাসহ বিভিন ধরনের ভাতা দিয়ে আসছে শেখ হাসিনা সরকার। দেশের কােন অসহায় ও দরিদ্র  মানুষ শেখ হাসিনার সহায়তা থেকে বঞ্চিত হবে না। 

আজ দুপুরের দিকে দিনাজপুরের মহিলা বিষয়ক অধিদপ্তরে নিবন্ধিত স্বেচ্ছাসেবি মহিলা সংগঠনের মাঝে (২০২১-২০২২) অর্থ বছরের অনুদানের চেক বিতরন  করেন এবং কর্মজীবী ল্যাকটটিং মাদার সহায়তা তহবিল কর্মসুচির আওতায় দিনাজপুর পৌরসভার ১৬০০ উপকারভাগীদের স্বাস্হ্য সেবা জােরদার করণের হ্যাল্থ ক্যাম্পের উদ্বােধন করেন তিনি। 

অনুষ্ঠানে ৮০ টিকে নিবন্ধিত মহিলা সংগঠনকে প্রায় ৩০ লাখ টাকার অনুদানের চেক তুলে দেন হুইপ ইকবালুর রহিম এমপি।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মােহাম্মদ জাকী, পুলিশ সুপার মােহাম্মদ আনােয়ার হােসেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক মাের্শেদ আলী খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুর্তুজা আল মুঈদ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্নাসহ অন্যান্যরা।

 

মন্তব্য ( ০)





  • company_logo