• অপরাধ ও দুর্নীতি

টাঙ্গাইলে বাস ডাকাতি ও ধর্ষণ ঘটনার মূল হোতা গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ আগস্ট, ২০২২ ১৯:৩০:২৩

ছবিঃ সিএনআই

রাশেদ খান,টাঙ্গাইলঃ টাঙ্গাইলের মধুপুরে বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি রাজা মিয়াকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষক ওই ডাকাত রাজা মিয়ার বাড়ি কালিহাতী উপজেলার বল্লা গ্রামে। তার বাবার নাম হারুন অর রশিদ।

তিনি টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া বাসায় থাকতো। টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানায়, ঈগল পরিবহনের যে বাসটি ডাকাতের কবলে পড়ে, সেই বাসের চালককে সরিয়ে দিয়ে রাজা চালকের সিট দখল করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় কে কে জড়িত ছিলো রাজা আমাদের জানিয়েছে। তিনি জানান, মধুপুরে বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে পুলিশ। ভোরে বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। উল্লেখ্য, মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ২৪/২৫ জন যাত্রী নিয়ে ঢাকার দিকে রওনা দেয়। গভীর রাতে সিরাজগঞ্জ পৌঁছালে সেখান থেকে একদল ডাকাত যাত্রীবেসে ওই বাসে উঠে। এরপর বাসটি বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পরেই ডাকাতদল বাসটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এরপর বাসে থাকা সব যাত্রীদের হাত, পা ও চোখ বেঁধে মারধর ও লুটপাট করে।

এ সময় বাসের ভেতরে থাকা এক নারী যাত্রীকে ডাকাতদল ধর্ষণ করে এমনটাই অভিযোগ ভুক্তভোগী ওই নারীর এবং বুধবার ভোর সাড়ে ৩টার দিকে টাঙ্গাইলের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের সংলগ্ন রাস্তার পাশে বাসটি একটি বালুর স্তূপে উল্টিয়ে ফেলে পালিয়ে যায়।

মন্তব্য ( ০)





  • company_logo