• প্রশাসন

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলীজনিত বিদায় সংবর্ধনা 

  • প্রশাসন
  • ০২ আগস্ট, ২০২২ ২২:৩১:৪০

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন,পাবনাঃ পাবনার চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলামের বদলীজনিত বিদায় উপলক্ষে পৃথক দুইটি বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার দুপুরে চাটমোহর প্রিন্সিপ্যাল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সঞ্জু। 

অধ্যক্ষ আব্দুর রহিম কালুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আঃ হামিদ মাস্টার। 

এদিকে মঙ্গলবার (২ জুলাই) উপজেলা পরিষদ সভা কক্ষে স্থানীয় সকল এনজিও’র পক্ষ থেকে ইউএনও মো. সৈকত ইসলামকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় বিভিন্ন এনজিও’র নির্বাহী প্রধান ও প্রতিনিধি উপস্থিত ছিলেন। 

দুইটি অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম বলেন, আমি চাটমোহরে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আমি কখনও অন্যায়ের সাথে আপস করিনি। প্রশাসনের একজন কর্মকর্তা হিসেবে হয়তো অনেকের সাথে রাগত স্বরে কথা বলেছি। কিন্তু সেটা মানুষের স্বার্থে, এলাকার স্বার্থে। তিনি আগামীতে যেন সততা ও নিষ্ঠার সাথে সকল দায়িত্ব পালন করতে পারেন এজন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo