• প্রশাসন
  • লিড নিউজ

বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এর উদ্যোগে বন্যার্তদের মাঝে গৃহ মেরামতের জন্য আর্থিক সহায়তা প্রদান

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ২২ জুলাই, ২০২২ ১৬:১৩:১১

ছবিঃ সিএনআই

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাটঃ ২১ জুলাই ২০২২ বৃহস্পতিবার  বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (BPWN) এর উদ্যোগে লালমনিরহাট জেলার লালমনিরহাট থানা, আদিতমারী থানা এবং হাতীবান্ধা থানার বন্য কবলিত নদীগর্ভে বিলীন হয়েছে কিংবা ক্ষতিগ্রস্থ হয়েছে এমন অসহায় ১০ টি পরিবারের মাঝে তাদের গৃহ মেরামতের জন্য ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

লালমনিরহাট জেলা পুলিশ কর্তৃক আয়োজিত পুলিশ লাইন্স ড্রিলসেডে মারুফা জামাল (অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল) সভাপতিত্বে   আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবিদা সুলতানা, পুলিশ সুপার লালমনিরহাট(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)তিনি লালমনিরহাট জেলা পুলিশ এর পক্ষ থেকে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (BPWN) প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্যে বলেন তারা লালমনিরহাট জেলা কে নির্বাচন করেছেন এই সহায়তা দেয়ার জন্য। তাদের সকল কে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন অসহায় এমন ১০ জনকে বিট অফিসারদের মাধ্যমে বাছাই করে এখানে নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (BPWN) এর অফিসারদের সহায়তায় সাহায্য প্রদান করা হচ্ছে। আমাদের সামর্থ্য সীমিত, কিন্তু আমরা চাই আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আপনাদের জন্য সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দিতে পারি। যারা গরীব দুখী আছে তাদের পাশে দাঁড়াতে পারি।বক্তব্য  শেষে পুলিশ সুপার ১০ টি পারিবারের মাঝে নগদ অর্থ হাতে তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা এবং নারী পুলিশ সদস্যবৃন্দ।

 

মন্তব্য ( ০)





  • company_logo