• উদ্যোক্তা খবর

বিনামূল্যে তিনশত মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করলো মানবিক ব্লাড ব্যাংক

  • উদ্যোক্তা খবর
  • ১৩ জুলাই, ২০২২ ১৩:৪২:১৭

ছবিঃ সিএনআই

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাটঃ হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা ক্যাম্পেইনের আয়োজন করেছে মানবিক ব্লাড ব্যাংক।

মঙ্গলবার (১২জুলাই) সারাদিনব্যাপী উক্ত ক্যাম্পেইনে প্রায় তিন শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেয় সংগঠনের সদস্যবৃন্দ।

ক্যাম্পেইন উদ্বোধন করেন বড়খাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল। এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সদস্য হালিমা বেগম, ইউপি সদস্য হাফিজুল ইসলাম, শাহ্ মোদাব্বের হোসেন প্রমুখ।

ক্যাম্পেইনে সহযোগিতা করেছে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশের সদস্য উম্মে হাবিবা, সেলিম হোসেন এবং মোহাম্মদ রাশেদ খন্দকার।

মানবিক ব্লাড ব্যাংকের অ্যাডমিন খাইরুল ইসলাম বলেন, রক্তের গ্রুপ জানা থাকলে মুমূর্ষু অবস্থায় যেকোন মানুষকে রক্তদানের জন্য আগ্রহী ডোনার পাওয়া যায়।

মানবিক ব্লাড ব্যাংকের অন্যতম সদস্য আকরাম হোসেন জানান, আমরা মুলত বিনামূল্যে রক্তদান করার মাধ্যমে সকল মানুষকে রক্তদানের জন্য উদ্বুদ্ধ করার চেষ্টা করছি।

সারাদিনের ব্লাড ক্যাম্পেইন শেষে এলাকার মানুষ মানবিক ব্লাড ব্যাংকের সদস্যদের জন্য দোয়া করেন এবং সেইসাথে সংগঠনের উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo