• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

চেকপোস্টে চলন্ত ট্রাক থামিয়ে ২০কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করলো র‍্যাব

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ০৬ জুলাই, ২০২২ ১৯:১৮:০৩

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় বুধবার সকালে শেরপুর উপজেলার জুয়ানপুর গাড়িদহ এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে লালমনিরহাট থেকে পাবনাগামী চলন্ত ট্রাক থামিয়ে তল্লাশি করে ২০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সন্তোষা গ্রামের সোহেল রানা (৩২) ও সজীব মৃধা (২২)। তাদের মধ্যে সোহেল ট্রাক চালক ও সজিব তার সহকারী (হেলপার)।

উপরোক্ত তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো: নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, লালমনিরহাট থেকে পাবনাগামী একটি ট্রাকে গাঁজার চালান যাচ্ছে। এমন সংবাদে শেরপুর উপজেলার জুয়ানপুর গাড়ীদহ এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাসী শুরু করা হয়। তল্লাশীর একপর্যায়ে ওই ট্রাক থেকে গাঁজা উদ্ধার সহ দুজনকে গ্রেফতার করা হয়। এ দুজনই মাদক ব্যবসায়ী মর্মে জানান তিনি। তিনি বলেন তাদের বিরুদ্ধে শেরপুর থানায় মাদক মামলা করা হয়েছে। তিনি আরো জানান, র‌্যাবের মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে এবং মাদকের সাথে সম্পৃক্ত কাউকেই বিন্দুমাত্র ছাড় দেয়া হবে মর্মে কঠোর হুঁশিয়ারি দেন এই কর্মকতার্।

এদিকে বুধবার বিকেলে মুঠোফোনে শেরপুর থানার অফিসার ইনচার্জ সহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, গাঁজাসহ গ্রেফতার করে দুজনকে শেরপুর থানায় হস্তান্তর করে র‌্যাব। পরবতীর্তে দুপুরের পর তাদেরকে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo