• সমগ্র বাংলা

দিনাজপুরে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী স্ত্রী ও সন্তান নিহত, আহত ২

  • সমগ্র বাংলা
  • ০৬ জুলাই, ২০২২ ১১:৪৩:৪০

প্রতীকী ছবি

সালাহ উদ্দিন আহমেদ, দিনাজপুরঃ ঈদ করতে গ্রামের বাড়ী যাবার সময় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজে হাসপাতালের সামনে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্ত্রী এবং সন্তান নিহত হয়েছে। আরেক সন্তানসহ আহত হয়েছেন চালক। আজ বুধবার ভোর ৫টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।  

দুর্ঘটনার শিকার মোহাম্মদ  হোসাইন  চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার নামু পাশ টিকরি গ্রামের বাসিন্দা। তিনি বিরল উপজেলার ট্যাগরা দারুল হাদিস সালাফী মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে কর্মরত। দুর্ঘটনায় তার স্ত্রী বিউটি বেগম (৩৫) এবং মেয়ে ফাহিমা আক্তার (১২) নিহত হয়েছে। আহত হয়েছেন তিনি এবং তার আরেক সন্তান নাসিরুল্লাহ (৩)। বাবা ছেলেকে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটর সাইকেলে স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে গন্তব্যে যাওয়ার সময় ভোট পাঁচটার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হন তারা। এতে দুর্ঘটনাস্হলে চালকের স্ত্রী বিউটি বেগম এবং মেয়ে ফাহিমা আক্তার নিহত হন। আহত মোটরসাইকেল চালক মোহাম্মদ হোসেন এবং তার তিন বছর বয়সী শিশু পুত্র নাসিরুল্লাহকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  চালকের  অবস্থা আশঙ্কা জন। দুর্ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়েছে চালক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে কোতোয়ালি পুলিশ।

 

মন্তব্য ( ০)





  • company_logo