• সমগ্র বাংলা

আশুলিয়ায় বন্ধুর রডের আঘাতে বন্ধু খুন

  • সমগ্র বাংলা
  • ০৪ জুলাই, ২০২২ ১৯:১১:৪০

ছবিঃ সিএনআই

সাভার প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় প্রেম সংঘঠিত বিষয়কে কেন্দ্র করে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে রড দিয়ে এলোপাথারি পেটানোর তিনদিন পর রাকিবুল ইসলাম উজ্জ্বল (২৪) নামের এক পোশাক শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।  

সোমবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালটির কর্মকর্তা ইউসুফ আলী। এরআগে, গত শুক্রবার আশুলিয়ার ভাদাইলের মধ্যপাড়া এলাকায় রড দিয়ে পেটানোর ঘটনা ঘটে। এই ঘটনায় সেদিনই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করনে ভুক্তভোগীর পরিবার।

নিহত রাকিবুল ইসলাম উজ্জ্বল বগুড়া জেলার সাড়িয়াকান্দি থানার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে নতুন ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেডে’ নামের একটি পোশাক কারখানায় কাজ করতো। 

নিহতের মামাতো ভাই মোঃ সজিব বলেন, দীর্ঘ দিন আগে উজ্জ্বলের বন্ধু গোলাম রাব্বানীর একটি মেয়ে সংঘঠিত ঘটনায় তার সাথে মারামারি হয় জুয়েল নামের এক ছেলের সাথে। সেই থেকে গত শুক্রবার রাতে জুয়েল উজ্জ্বকে ফোন দিয়ে বাসার পাশে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই সুমনসহ ৫-৭ জন লোক ছিলো। উজ্জ্বল সেখান থেকে চলে আসার সময় ‍জুয়েল তার হাত ধরে টেনে নিয়ে মাটিতে ফেলে সবাই মিলে দুই রড দিয়ে এলোপাথারীভাবে পিটায়। পরে আমি খবর পেয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেলে নিয়ে যাই। চিকিৎসা চলাকালে রোববার সকালে আমার ভাই মারা যায় বলে জানায় ডাক্তাররা। আমরা আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছি।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মন্ডল বলেন, নিহতের মরদেহ  উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে ময়ণা তদন্তের জন্য। ভুক্তভোগীর পরিবারের সেই অভিযোগ মামলায় রুপান্তরিত হয়েছে। এছাড়া আসামীদের গ্রেফতারে অভিযান চলেছে।

মন্তব্য ( ০)





  • company_logo