• গণমাধ্যম
  • লিড নিউজ

কক্সবাজার সদর প্রেসক্লাব গঠনকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • গণমাধ্যম
  • লিড নিউজ
  • ০৪ জুলাই, ২০২২ ১৯:০৭:২৫

কক্সবাজার সদর প্রেসক্লাব গঠনের সভায় সাইমুম সরওয়া কমল (এমপি) ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজার জেলা সদরের একঝাঁক তরুন এবং পেশাদার সাংবাদিকদের নিয়ে কক্সবাজার সদর প্রেসক্লাব গঠনকল্পে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

৪ জুলাই সকাল সাড়ে ১০ টায় কক্সবাজার সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি।

এ সময় তিনি বলেন,কক্সবাজারের নেতীবাচক সংবাদ গুলো জাতীয় পর্যায়ে দ্রæত প্রচার করা হয় এতে পর্যটন নগরী কক্সবাজারকে নিয়ে দেশের মানুষের মধ্যে বিরুপ চিন্তা চলে আসে। কিন্তু এরকম বিচ্ছিন্ন ঘটনা দেশে প্রতিনিয়ত হচ্ছে। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়াদকালে কক্সবাজারে যে উন্নয়ন হয়েছে তার অতীতে কোন সময় হয়নি। এখনো যে প্রকল্পগুলো চলমান সেগুলো শেষ হলে কক্সবাজার হবে বিশে^র অন্যতম আকর্ষনিয় স্থান। তাছাড়া সচরাচর সংবাদ প্রচার করার চেয়ে সংবাদ সৃস্টি করতে হবে। এতে সাংবাদিকতার আসল উদ্দেশ্য প্রতিফলন হবে। এ সময় তিনি কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের উত্তোরত্তর সফলতা এবং সমৃদ্ধি কামনা করেন এবং ব্যাক্তিগত পক্ষ থেকে সব সময়ে সহযোগিতার আশ্বাস দেন।

জেলার সিনিয়র সাংবাদিক মাহাবুবুর রহমানের স ালনায়,এম বেদারুল আলমের কোরআন তিলোয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া  অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া, তিনি বলেন আমি সদর উপজেলার যাত্রাকালে অংশিদার হতে পেরে আনন্দিত। আর সাংবাদিকদেরও গঠনমূলক সংবাদ প্রচার করে দেশের জন্য কাজ করতে হবে।

এতে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া,মহিলা ভাইসচেয়ারম্যান হামিদা তাহের,কক্সবাজার প্রেস ক্লাবের সহ সভাপতি মমতাজ উদ্দিন বাহারী,ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান,উপজেলা প্রকৌশলী তৌহিদুর রহমান,রামু প্রেসক্লাবের সভাপতি নীতিশ বড়–য়া।

এ সময় রামু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ,সাবেক সভাপতি খালেদ শহীদ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। পরে সাংবাদিক মাহাবুবুর রহমানকে সভাপতি এবং এম বেদারুল আলমকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্যের কার্যকরী কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি সাইমুম সরওয়ার কমল এমপি।
 

মন্তব্য ( ০)





  • company_logo