• অপরাধ ও দুর্নীতি

ফটিকছড়িতে ১০বছরের ছাত্রকে বলাৎকারের ঘটনায় হুজুর কারাগারে

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ জুলাই, ২০২২ ১৮:০৪:৪০

ছবিঃ সিএনআই

মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রামঃ চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলায় ১০বছরের ১ ছাত্রকে বলাৎকারের মামলায় গ্রেফতার এক মাদ্রাসা শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (৪জুলাই)  দিবাগত রাত ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়। একইদিন সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মাদ্রাসা শিক্ষক মোহাম্মদ কামরুল হাসান (২০) রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নের পাগলাপাড়া গ্রামের শহিদুল ইসলাম এর ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মোহাম্মদ কামরুল হাসান গত ৫মাস ধরে ফটিকছড়ি পৌরসভা ৮নং ওয়ার্ডের মেয়রের বাড়ির বায়তুন নূর মোহাম্মদিয়া তালিমুল কোরআন মাদ্রাসায় চাকরি করতো। সে একজন হাফেজ। গত ২৪জুন শিক্ষক কামরুল মাদ্রাসার ২তলার একটি রান্না ঘরে প্রথম নাজেরা শাখার ১০বছরের এক শিশুকে বলাৎকার করে। এরপর গত ৩০জুন একইভাবে ওই শিক্ষার্থীকে আবারো বলাৎকার করে ওই শিক্ষক। ঘটনায় ভুক্তভোগী ছাত্রের বাবা আলোয়ার হোসেন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। গ্রেপ্তারের পর পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে মাদ্রাসা শিক্ষক কামরুল হাসান।

জানা যায়, ঘটনার পর থেকেই ওই হুজুর মাদ্রাসা থেকে পলাতক ছিল। পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে ওই শিক্ষককে গ্রেপ্তার করে মামলার মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

ঘটনার ব্যাপারে মেয়র ইসমাইল হোসেন বলেন, মাদ্রাসাটি আমাদের এলাকার তবে এ বিষয়ে আমি বিস্তারিত জানিনা। এমন ঘটনা যদি ঘটে থাকে তাহলে ওই শিক্ষকের বিচার হওয়া উচিৎ। 

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই শিশুর বাবা আলোয়ার হোসেন। মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo